skip to Main Content
অর্ডারের একদিনের মধ্যেই ফ্রি ডেলিভারি সুবিধা দিচ্ছে অডপার্সন

যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড ‘অডপার্সন’—এর ঢাকা শহরে যাত্রা শুরু উপলক্ষে, অর্ডারের এক দিনের মধ্যেই থাকছে ফ্রি ডেলিভারি সুবিধা।

লন্ডনে শুরু হওয়া অডপার্সন বর্তমানে ঢাকাতেও এর কার্যক্রম চালু করেছে। রাজধানী শহরের ফ্যাশন এবং কালচারের সমৃদ্ধ ইতিহাসকে উপজীব্য করে কাজ করছে যুক্তরাজ্য ভিত্তিক নতুন এই ব্র্যান্ড।

 প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফ্যাশন ও মৌলিকতার মাঝে আপোসহীন নতুন প্রজন্মের কথা মাথায় রেখেই পশ্চিমা ডিজাইনের ধাঁচে অনুপ্রাণিত অডপার্সন। প্রতিষ্ঠানটি বিশ্বাস করে পোশাকে মানুষের আত্মপরিচয় প্রকাশ পায়। মিউজিক, টেকনোলজি , সোস্যাল মিডিয়ার সাম্প্রতিক ট্রেন্ডকে মাথায় রেখেই পুরুষদের জন্য নতুন নতুন ডিজাইনের সম্ভার সাজিয়েছে অডপার্সন। তাদের ক্যাজুয়াল পোশাকগুলো একই সাথে আরামপ্রদ এবং আধুনিক। প্রতিবাদী অথবা ট্রেন্ডি, হালকা কিংবা আরামদায়ক— অডপার্সনে মিলবে নানা ধরনের বাহারি পোশাক। আর নতুনত্বের কারণেই গ্রাহকদের কাছে অডপার্সনের এই বিপুল জনপ্রিয়তা।
যুক্তরাজ্যের কোনো ডিজাইন ব্র্যান্ডের, বাংলাদেশে এটিই প্রথম নান্দনিক উপস্থিতি। সেই উপলক্ষে অর্ডারের এক দিনের মধ্যেই ঢাকা শহরে থাকছে ফ্রি ডেলিভারি সুবিধা। পণ্য হাতে পাবার পর ঘরে বসেই ক্যাশ অন ডেলিভারি বা ক্যাশলেস পেমেন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

এছাড়া অডপার্সনের রয়েছে নিজস্ব রেডিও স্টেশন। দিনব্যাপী ২৪ ঘন্টা সেই রেডিওতে শোনা যায় যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় মিক্স ও ক্ল্যাসিকাল মিউজিকের নানারকম সমাহার।

বর্তমানে অডপার্সনের গ্রীষ্মকালীন আয়োজনে রয়েছে টি শার্ট, পোলো শার্ট, শার্ট, জিন্স, এ্যাক্টিভ ওয়্যার, জগার্স, সু এবং আরো আনুষঙ্গিক উপকরণ।
অডপার্সন আপনার ভেতরকার ভিন্নতাকে ফুটিয়ে তুলতে চায়। তাই অডপার্সনের ভাষায় – কিপ ইট অড!

http://www.oddperson.com এর পণ্য পাওয়া যাচ্ছে এখন শুধু মাত্র ঢাকা শহরে https://www.odd.fm/public/stream ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top