skip to Main Content
অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড ফুড ফিয়েস্তা

পাঁচ তারকা হোটেল সারিনা ঢাকা’তে চলছে অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড ইন টেন ডেজ ফুড ফিয়েস্তা। শুরু হয়েছে ৯ আগস্ট ২০২৩। চলবে ১৯ আগস্ট পর্যন্ত; প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে ১০.৩০। এই ১০দিন ব্যাপী আয়োজনে ১২০টির মতন পদ পাওয়া যাবে রোজ।

আন্তর্জাতিক মুখরোচক খাবারের দারুণ সমাহার এই আয়োজনে থাকছে বিভিন্ন দেশের খাবারের ভিন্ন রকমের সংস্করণ। যেমন ভারতীয়, শ্রীলঙ্কান, মেক্সিকান, চীনা, জাপানি, মরোক্কান, আরব প্রভৃতি।

বাঙালির নিজস্ব রসনা বিচিত্রপূর্ণ; তবে এই ফিয়েস্তা পরিচয় করিয়ে দিবে দূর দেশের বৈচিত্র্যময় স্বাদের সঙ্গে। এর বিশেষ আকর্ষণের মধ্যে রয়েছে– সারিনা চাট ঘর: গোলগাপ্পে, পাপড়ি চাট, বিহারী ঝালমুড়ি, পালক পাতা আর খাস্তা ভুট্টে চাট; ইন্টারন্যাশনাল স্ট্রিট ফুড বাজার: কর্ণ চাউডার, পম্মেস পার্মিয়েন্টার, প্যানসিয়ারড ফিশ, স্টাফড চিকেন রুলেড, স্যাফরন ফিউমে, ভেজিটেবল অ গ্রাট্যান; ইন্ডিয়ান স্ট্রিট স্পাইস ট্রেল: মুর্গ দম বিরিয়ানি, অজবানি মাহি টিক্কা, ইডলি সাম্বার, মাটন ভুনা; এশিয়ান স্ট্রিট ডেলাইটস: স্যালমন মাকি, কাপ্পা মাকি, কানিকামা মাকি, টেমপুরা অ্যাসপারাগাস মাকি, ইডিয়াপ্যাম, এগ হপ্পার, কোত্তু, পিট্টু, ভেজিটেবল টেমপুরা, গোয়ি কুনন, চিকেন সাটে; টেক্স-মেক্স ফিয়েস্তা: নাচোস সঙ্গে সালসা এবং সাউর ক্রিম, চয়েস অফ হট ডগ, চয়েস অফ টেক্সাস স্লাইডার; অ্যারাবিয়ান নাইটস ডেলাইটস: হামাস, মৌতাবালা, তজ্জিকি, কুসকুস; সিজলিং কেবাব গ্যালোর: মরোক্কান কেফতা কেবাব, জুজেহ কেবাব, মাটন কোফতা, বিফ শামি কেবাব, চিকেন জালি কেবাব, মিষ্টান্ন ভাণ্ডারে থাকছে, বাসবুসা, ম্যাঙ্গো স্টিকি রাইস পুডিং, উম্ম আলি, লাকাইমাত, দেল্লি কী কুলফি, ফ্রাইড বানানা, চকলেট পুডিং, ফ্রেশ ফ্রুট প্যারাডাইস এবং আরও অনেক কিছু।

১২০টির বেশি পদ এবং আনলিমিটেড পেপসি ও আইসক্রিম নিয়ে এই ফুড ফিয়েস্তা। এতে হোটেল সারিনা ঢাকা’র এক্সিকিউটিভ শেফ মোহকাম সিং বিশেষভাবে খেয়াল রাখছেন ম্যানুতে বৈচিত্র্য আর স্বাদের সমারহ আনার ব্যাপারে। তিনি মাল্টি কুজিন ও ইন্ডিয়ান ফিউশন ফুডের জন্য বিখ্যাত। ভারতের নানা প্রান্তের নানান রেস্তোরাঁয় কাজ করেছেন। এ ছাড়াও কাজ করেছেন ইউএই, মালদ্বীপে।

ছবি: হোটেল সারিনা ঢাকা’র সৌজন্যে

এই ফিয়েস্তায় স্পেশাল ব্যুফে অফার বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ৫০০০ টাকায় এবং বাই ওয়ান গেট ২ ফ্রি লুফে নিতে পারছেন ৬৫০০ টাকায়। ফেস্টিভ্যালটিতে বেভারেজ পার্টনার পেপসি।

  • ফুয়াদ/ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top