skip to Main Content
অ্যাসথেটিকা ২০২৪: চুক্তিবদ্ধ এডিএসবি- সিওডিল

অ্যাসথেটিক ডার্মাটোলজি সোসাইটি অব বাংলাদেশের (এডিএসবি) বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা ২০২৪’-এর প্লাটিনাম স্পন্সর হয়েছে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। আগামী অক্টোবরে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এই অনুষ্ঠান আয়োজিত হবে। সম্প্রতি মুন্সিগঞ্জের গজারিয়ায় রিমার্ক এইচবি লিমিটেডের ফ্যাক্টরি মিলনায়তনে আয়োজিত এডিএসবি’র বার্ষিক সাধারণ সভায় এই চুক্তি সই অনুষ্ঠিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিসূত্রে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সিওডিল-এর পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর সুকান্ত দাশ এবং এডিএসবি’র পক্ষে সংগঠনের নব নির্বাচিত সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম চুক্তিপত্রে সই করেন। এ সময় রিমার্ক এইচবি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল আম্বিয়া, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার এবং এডিএসবি’র নির্বাহী কমিটির সহ-সভাপতি ডা. ইমরোজ মুহিতসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এডিএসবি’র সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, ‘অ্যাসথেটিক ডার্মাটোলজির প্র্যাক্টিস বাংলাদেশে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এডিএসবি এবং সিওডিল একই সঙ্গে কাজ করে যাবে।’ এ ছাড়াও তিনি অ্যাসথেটিক সোসাইটিকে গবেষণার প্রতি নতুন উদ্যোগ নেওয়ার জন্য আহ্বান জানান।

এডিএসবি’র বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি নির্বাচনের পাশাপাশি সংগঠনের বার্ষিক আয়োজনের তারিখ ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা ২০২৪’, চলতি বছরের ১৩-১৫ অক্টোবর, রাজধানী ঢাকার ‘রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন’ হোটেলে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এরপর এডিএসবি’র সদস্যরা রিমার্কের ফ্যাক্টরি পরিদর্শন করেন। এ সময় ডাক্তারগণ সিওডিল নিয়ে রিমার্কের পরিকল্পনা, অগ্রগতি ও উৎপাদন ব্যবস্থার ভূয়সী প্রসংশা করেন। বাংলাদেশেই আন্তর্জাতিক মানের স্কিন কেয়ার প্রোডাক্ট উৎপাদনের সকল সুবিধা যুক্ত হয়েছে এবং তা স্কিন কেয়ার সেক্টরকে নতুন একটি মাত্রা দিবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top