skip to Main Content
আইটেলের নতুন সংযোজন ‘ভিশন ২এস’

আইটেলের আইকনিক ভিশন সিরিজের নতুন সংযোজন হিসেবে ‘ভিশন ২এস’ বাজারে এসেছে। ফোনটিতে আপগ্রেডেড এআই পাওয়ার মাস্টারসহ একটি ৫০০০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার) এর ব্যাটারি রয়েছে। এর এআই পাওয়ার মাস্টার ব্যাটারির স্থায়িত্ব প্রায় ১০ শতাংশ বাড়িয়ে দেবে।

আইটেল ‘ভিশন ২এস’ ফোনটিতে ৬.৫ মিমি স্লিম ইউনিবডি এবং ২.৫ ডি গ্লাস কভারিংসহ ৬.৫ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লের প্রান্তটি সামান্য বাঁকানো হওয়ায় এর স্ক্রিনটি বেশি সূক্ষ্ম হয়েছে। আইটেলের আইকনিক ভিশন সিরিজের নতুন এই ফোনটির দাম ৮ হাজার ৬৯০ টাকা।

ফোনটিতে ৮ মেগাপিক্সেল আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্ট রিয়ার ক্যামেরা এবং আপগ্রেডেড এআই সেলফি ৪.০ সুবিধা রয়েছে। এআই সেলফির অ্যালগরিদম ব্যবহারকারীর চেহারার প্রতিটি ফিচার, জেন্ডার, স্কিন এবং বয়স শনাক্ত করে স্বয়ংক্রিয়ভাবে সমন্বয়ে সেলফি তুলতে করতে পারে। এছাড়া, বিউটি মোড কাস্টমাইজড ভার্সনের এআই বিউটি ইফেক্ট সেলফিগুলোকে আরও বেশি ক্লিয়ার ও ন্যাচারাল করবে।

ফোনটিতে হাই পারফরমেন্সের অক্টা-কোরের ৩২ গিগাবাইট রম + ২ গিগাবাইট র‌্যাম রয়েছে। নতুন প্রজন্মের এ চিপটিতে একাধিক অপ্টিমাইজেশন ও একসঙ্গে একাধিক অ্যাপ ব্যবহার করা যায়। স্মুথ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করা এবং কোনো ধরনের বিলম্ব ছাড়া ব্যবহারকারীকে ৮-১২টি অ্যাপস দ্রুত পরিবর্তনের সুযোগ দেবে।

ভিশন ২এস ফোনটিতে ডুয়েল আনলক মোড নিয়ে এসেছে আইটেল। এর ফেস আনলক এবং মাল্টি-ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধা ব্যবহারকারীকে মাত্র এক সেকেন্ডের মধ্যে তাদের প্রিয় অ্যাপগুলোতে অ্যাক্সেস দেবে। আইটেল ওএস ভি৭.৬ থাকায় ফোনটির সুরক্ষা নিশ্চিতে ডুয়েল আনলক মোড ছাড়াও অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম, প্রাইভেট ফাংশন এবং অ্যান্টি-পিপ ফাংশনের মতো আরও অনেক নিরাপত্তা ব্যবস্থা পাবে ব্যবহারকারীরা। আইটেল ‘ভিশন ২এস’ ফোনটি দুটি ভিন্ন রঙের- ডিপ ব্লু এবং গ্রেডেশন ব্লু -সারাদেশে পাওয়া যাচ্ছে। সেই সঙ্গে আইটেলের অফিসিয়াল ব্র্যান্ড আউটলেটগুলো থেকেও নতুন ‘ভিশন ২এস’ ফোনটি কেনা যাবে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

আইটেল ভিশন ২এস সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করা যেতে পারে এখানে:- https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision2s/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top