skip to Main Content
আন্তর্জাতিক কারি লাইফ অ্যাওয়ার্ড পেল প্লাটিনাম লাউঞ্জ

সিলেট নগরীতে যাত্রা শুরুর সাত মাসের মাথায় আন্তর্জাতিক স্বীকৃতি ‘কারি লাইফ অ্যাওয়ার্ড’ পেল আন্তর্জাতিক মানসম্পন্ন লাউঞ্জ ও রেস্টুরেন্ট প্লাটিনাম লাউঞ্জ। যুক্তরাজ্যভিত্তিক রন্ধনশিল্প খাতের ম্যাগাজিন কারি লাইফ অ্যাওয়ার্ড-এর দশম অনুষ্ঠানে বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে সিলেটের প্লাটিনাম লাউঞ্জ আন্তর্জাতিক আতিথেয়তা ২০১৯-২০ খাতে অ্যাওয়ার্ড লাভ করে।

১০ নভেম্বর রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় লন্ডনের হিলটন পার্ক লেন বলরুমে আয়োজিত জমকালো অনুষ্ঠানে কারি লাইফ অ্যাওয়ার্ড গ্রহণ করেন প্লাটিনাম লাউঞ্জের পরিচালক মোসলেহ আহমেদ।  এ সময় উপস্থিত ছিলেন প্লাটিনাম লাউঞ্জের পরিচালক আর আই চৌধুরী সাহাদ, নুরুজ্জামান, বাবুল আখতার, শফিক উদ্দিন, বাসিত খান, ইশরাক আলী, সাদিকুর রহমান চৌধুরী ও শহিদুল ইসলাম।

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ এমপি রুশনারা আলী ও লেবার এবং টোরি এমপিসহ গণ্যমান্য অতিথিরা  অংশ নেন। অনুষ্ঠানে বেস্ট রেস্টুরেন্ট ও বেস্ট শেফ এবং যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশের বিশিষ্টজনকে কারি লাইফ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

প্লাটিনাম লাউঞ্জ ব্যবস্থাপনা পরিচালক আবদুল আহাদ চৌধুরী শামীম জানান, এ বছর ৩০ মার্চ বর্ণাঢ্য উদ্বোধনের মধ্য দিয়ে সিলেটের প্রথম আন্তর্জাতিক মানসম্পন্ন লাউঞ্জ ও রেস্টুরেন্ট প্লাটিনাম লাউঞ্জ নগরীর কুমারপাড়ায় যাত্রা শুরু করে। সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রবাসী কমি্উনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে ওই দিন প্লাটিনাম লাউঞ্জের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। যাত্রার শুরু থেকেই খাবার, আতিথেয়তাসহ সর্বক্ষেত্রে আন্তর্জাতিক মান বজায় রেখে সার্বিক সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। দিন দিন সেবার মান ও পরিধি বাড়ানোরও চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top