skip to Main Content
ইন্ডালজেন্স থিমে লা রিভের ঈদ শো

৫ মার্চ ২০২৪। মঙ্গলবার। রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে ফ্যাশন শোর মাধ্যমে বিশেষ ঈদ সংগ্রহ প্রদর্শন করেছে দেশি ব্র্যান্ড লা রিভ। তাদের এবারের কালেকশনের থিম ইন্ডালজেন্স বা মগ্নতা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্র্যান্ডটি জানায়, ঈদের মতো উৎসব ঘিরে জীবনের ছোট ছোট আনন্দে মগ্ন হওয়ার অনুভূতি রং, ডিজাইন ও প্যাটার্নে ফুটিয়ে তোলা হয়েছে এই কালেকশনে। রানওয়েতে দেখানো প্রোডাক্ট লাইনে ছিল ফ্যামিলি কম্বিনেশন ড্রেস, নারী, পুরুষ, টিন ও শিশুদের পোশাক। লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাসের উপস্থাপনাও মুগ্ধতা ছড়িয়েছে সবার মাঝে।

উদ্বোধনী বক্তব্যে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘লা রিভ ঈদ কালেকশন ২০২৪-এ সিল্ক ও মসলিনের অসাধারণ যুগলবন্দি ঘটেছে। ফুটি কার্পাস তুলা থেকে তৈরি মসলিন এবং রেশমগুটি থেকে তৈরি সিল্ক আধুনিক বুননকৌশলের মাধ্যমে নানান রূপ পেয়েছে।’

‘লা রিভ সব সময় তার কাস্টমারকে উৎসব, অনুষ্ঠান, আবহাওয়া এবং কোয়ালিটিতে সবচেয়ে সেরা পোশাকটিই উপহার দেওয়ার চেষ্টা করে। এবারের ঈদে গ্রীষ্মের দাবদাহ থাকবে। তাই উৎসবের আমেজকে ধরে রাখতে সিল্কের লাক্সারি, এবং গ্রীষ্মের প্রখর তেজ কমাতে ভিসকোসের কমফোর্ট ব্লেন্ড করে সম্পূর্ণ নতুন ধরনের একটি কাপড় তৈরি করেছি আমরা। এই কাপড় হলো সিল্ক-ভিসকস ব্লেন্ড, এই ঈদে শুধু লা রিভেই এই নতুন ঘরানার কাপড়ের তৈরি পোশাক পাওয়া যাবে’, যোগ করেন তিনি। পাশাপাশি, ভবিষ্যতে ফ্যাব্রিক নিয়ে এমন আরও অনেক নিরীক্ষামূলক কাজ করার আশা ব্যক্ত করেন।

লা রিভের ঈদ ফ্যাশন শোর কিউ শুরু হয় ফ্যামিলি কালেকশন দিয়ে। সেখানে পরিবারের সবার জন্য ম্যাচিং ডিজাইনের পাশাপাশি স্বতন্ত্র পার্টি স্টাইলগুলোও উঠে আসে। বাবা-ছেলে, মা-মেয়ে, টিনেজ ছেলে ও মেয়ের জন্য ঈদের পাঞ্জাবি, শাড়ি, সালোয়ার কামিজ, লং টিউনিক, কামিজ, টিন পাঞ্জাবি, সালোয়ার কামিজ ও টিউনিক উপস্থাপন করা হয়। কোর এথনিক অংশে ছিল পাঞ্জাবি, শাড়ি ও সালোয়ার কামিজ।

ফিউশন কিউতে দেখা গেছে নারী ও কিশোরীদের পার্টি গাউন ও টিউনিক। ঈদের ক্যাজুয়াল ও সেমি এথনিক অনুষ্ঠানে পরার উপযোগি টিউনিক উইথ শ্রাগ,কামিজ, লং-স্লিভ শার্ট, লং-টিউনিক, বিজনেস ক্যাজুয়াল শার্ট উঠে আসে পরের কিউতে। কোর ক্যাজুয়াল সেগমেন্টে দেখা গেছে টিশার্ট, পোলো, টপস, টিউনিক, উভেন টপ, টিউনিক উইথ কেপ, হেনলি টিশার্ট। পরিবারের ছোট সদস্যের পোশাকও বাদ পড়েনি।

এক্সক্লুসিভ লেবেল নার্গিসাস থেকে ক্যাজুয়াল-ওয়ার হিসেবে টপ, টপ বটম সেট, শার্ট, কামিজ ডিসপ্লে করা হয়। পুরুষের কালেকশনে বিশেষ নজর কেড়েছে প্রিমিয়াম পাঞ্জাবি, কটি ও কাবলি সেটের বৈচিত্র্য। সবশেষে তুলে ধরা হয় সিল্ক, মসলিন ও পার্টি-উপযোগী গাউন, টিউনিক ও সালোয়ার কামিজ।

ঘরে বসেই ঈদ শপিং করতে ভিজিট করুন লা রিভের অনলাইন পোর্টাল www.lerevecraze.com, অথবা ডাউনলোড করুন লা রিভ অ্যাপ। এ ছাড়াও, মেসেঞ্জারে অর্ডার প্লেস করতে লগইন করুন www.facebook.com/lerevecraze।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন
    ছবি: লা রিভ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top