skip to Main Content
ইশো’র আগস্ট মার্ট

১ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো’র ক্রেতারা বাড়ি ও অফিসসজ্জার পণ্যের বিশেষ সংগ্রহ কেনার জন্য ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

মনোমুগ্ধকর ল্যাম্প থেকে শুরু করে মেঝেকে নতুন করে সাজিয়ে তোলার জন্য পরিপাটি রাগ (rug), আকর্ষণীয় ফুলদানি থেকে শুরু করে স্টাইলিশ ও আরামদায়ক বিছানার চাদর– সব গ্রাহকের জন্যই ইশো’র রয়েছে বিশেষ কিছু।

এই ক্যাম্পেইনের আওতায় ইশো’র ওয়েবসাইটে (www.isho.com) প্রবেশ করলে আপনি পাবেন ‘স্পিন দ্য হুইল’-এ অংশ নেওয়ার সুযোগ। এতে ক্লিক করে সর্বোচ্চ ছাড় পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলুন।

এই ক্যাম্পেইন বিশেষ হওয়ার প্রধান কারণ, এর মার্ট আইটেমের বৈচিত্র্য। আরামদায়ক কুশন থেকে শুরু করে চমৎকার সব বাটি, থ্রো বা ছোট কম্বল, জার, মগ, গাছ রাখার পাত্র, সুগন্ধি মোমবাতি– সবই এখানে পাওয়া যাচ্ছে। ইশো নিশ্চিত করে, এসব অনন্য পণ্যের সাহায্যে বাড়ি বা অফিস আপনার নিজস্ব স্টাইল ও ব্যক্তিত্ব তুলে ধরবে।

ইশো’র ডিজিটাল মার্কেটিং প্রধান আরিফুল হায়দার বলেন, ‘আমাদের আগস্ট মার্ট সেলের অভিজাত ও আকর্ষণীয় সব পণ্যের অভিজ্ঞতা গ্রহণ করার জন্য আমরা সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। আমাদের সতর্কতার সঙ্গে কিউরেট করা পণ্য, সেই সঙ্গে আকর্ষণীয় ছাড় যেকোনো জায়গাকে অসাধারণভাবে সাজিয়ে তোলার দারুণ সুযোগ করে দিচ্ছে। দেরি না করে আজই অংশ নিন সীমিত সময়ের এই স্পিন-দ্য-হুইল অফারে।’

এই ক্যাম্পেইনের মাধ্যমে, ৫০টি কালেকশনের ৪৫০০-এর বেশি পণ্য থেকে গ্রাহকরা পছন্দের আসবাবপত্র ও অন্যান্য পণ্য কিনতে পারবেন। চমৎকার এসব আসবাব বাড়িতে আনার মাধ্যমে তারা নিজেদের বাড়িতে নিজস্ব স্টাইলের প্রতিফলন ঘটাতে পারবেন।

www.isho.com ভিজিট করে অথবা ব্র্যান্ডটির স্টোরে এই কিউরেটেড কালেকশনের অভিজ্ঞতা নিতে পারবেন।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top