skip to Main Content
ইশো’র নতুন ওয়েডিং কালেকশন

এই বিয়ের মৌসুমে শীর্ষস্থানীয় লাইফস্টাইল ব্র্যান্ড ইশো নিয়ে এসেছে বিশেষ একটি ক্যাম্পেইন। ১ ডিসেম্বর শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। আপনার বাড়ির সৌন্দর্য বাড়িয়ে তুলতে ইশো’র ওডেনসে কালেকশন চমৎকার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইশো’র নতুন ওডেনসে কালেকশন আপনার বাড়িতে আনবে একটি পরিশীলিত ও আরামদায়ক পরিবেশ। প্রতিটি ফার্নিচারে পাওয়া যাবে শৈল্পিক নৈপুণ্য ও স্টাইলের ছোঁয়া। এটি উৎসবের এই মৌসুমের জন্য হতে পারে যথার্থ সংযোজন।

ইশো’র চিফ অপারেটিং অফিসার ফিরোজ আল মামুন বলেন, “ডিসেম্বর মাস উৎসবের মাস। ইশো’র নতুন ওয়েডিং কালেকশনের ওডেনসে সিরিজের মাধ্যমে আমরা পরিবার ও বন্ধুদের আড্ডার জন্য একটি উষ্ণ ও আনন্দময় পরিবেশ সৃষ্টি করতে চাই। আমরা নিশ্চিত করতে চাই যে, আমাদের ফার্নিচারের মাধ্যমে গ্রাহকরা বিশেষ এই মৌসুমে একত্রে থাকার বিষয়টি অনুভব করতে পারবেন।”

সীমিত সময়ের এই ক্যাম্পেইন নববিবাহিত দম্পতি, বাড়ির মালিক এবং অন্দরসজ্জায় উৎসাহীদের জন্য এক দারুণ সুযোগ। ওডেনসে ডাইনিং চেয়ার ও টেবিলের সাথে আপনার ডাইনিং অভিজ্ঞতা হবে স্টাইলিশ ও আরামদায়ক। বেড, বেডসাইড টেবিল ও ড্রেসিং টেবিল নান্দনিকতা ও কার্যকারিতার এক সুন্দর সমন্বয়। আপনার শোবার ঘরকে বিলাসবহুল এক জগতে পরিণত করতে এই ফার্নিচারগুলো অনন্য। আর ওডেনসে অটোমান আপনার লিভিং স্পেসে যোগ করবে এক নতুন মাত্রা।

ইশো’র ওয়েবসাইট (www.isho.com) এবং বারিধারা, ধানমণ্ডি, মোহাম্মদপুরে অবস্থিত স্টোর ও এক্সপেরিয়েন্স সেন্টারে ইশো’র কালেকশন পাওয়া যাচ্ছে।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top