skip to Main Content
ঈদের ছুটিতে সময় যাপন

২৭ জুন থেকে ১ জুলাই। আনুষ্ঠানিকভাবে এবারের ঈদের ছুটি। প্রতিষ্ঠানভেদে তা বাড়তে-কমতে পারে। চাইলে একটু প্ল্যান করে কোয়ালিটি টাইম স্পেন্ড করতে এ সময়ে:

পরিবারের সদস্য ও বন্ধুদের উপহার: এই ঈদে উদারতা দেখানোর এবং তা প্রকাশ করার একটি নিখুঁত উপায় হতে পারে প্রিয়জনকে উপহার পাঠানো। উৎসবকে আরও বিশেষ করে তুলতে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য একটি তাজা ফুলের তোড়া দিলে তা যেকারও মন ভালো করে দেবে।

খাবার প্রস্তুত: পরিবার ও প্রিয়জনের সঙ্গে ঈদ উদযাপন করাই শ্রেয়। তাই পরিবারের সদস্য এবং নিকটাত্মীয়দের সঙ্গে উপভোগের জন্য অন্তরঙ্গ প্রাতঃরাশ বা দুপুরের খাবারের আয়োজন করুন।

সাজসজ্জা: উৎসব উদ্দীপক হিসেবে তাজা ফুল দিয়ে সাজাতে পারেন ঘর।

পুল ডে: সুইমিংপুলে একটি দিনের জন্য অবকাশ যাপন হতে পারে বেশ উপভোগ্য। বিভিন্ন পাঁচ তারকা হোটেল ও রিসোর্টে এ সুযোগ পেতে পারেন।

শখের দাম: নিজের পছন্দমতো ছুটি কাটাতে পারলে তো কথাই নেই! যারা ঘরে থাকতে চান, নিজ আগ্রহের কাজের জন্য সময় বের করতে পারলে মন্দ হয় না। বই পড়া থেকে মুভি অথবা টিভি সিরিজ দেখা, হতে পারে যেকোনো কিছু!

দূরের ডাক: শহরের বাইরে যেতে পারেন এই ছুটিতে। চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, সিলেট, শ্রীমঙ্গল, সুনামগঞ্জসহ যেকোনো পর্যটন স্থানে চলে যেতে পারেন প্রকৃতির সান্নিধ্যে সময় যাপনের জন্য।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top