skip to Main Content

আধুনিক জীবনধারা ও বৈশ্বিক ডিজাইনের সমার্থক হয়ে ওঠা ব্র্যান্ড ইশো’র এক্সক্লুসিভ ঈদ-উল-আযহা সেল শুরু হয়েছে। এতে ক্রেতারা নানা ধরনের কালেকশন ও পণ্যে পাচ্ছেন ২৫% পর্যন্ত ছাড়। স্বল্প সময়ের এই সেল ক্রেতাদের দিচ্ছে নিজেদের ও তাদের বাড়িকে সাজিয়ে তোলার চমৎকার সুযোগ।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইশো’র স্টোর এবং www.isho.com-এ ২৮ জুন পর্যন্ত ২০২৩ পর্যন্ত ঈদ-উল-আযহা সেল চলবে। অনলাইন কেনাকাটার সুবিধা নিয়ে ক্রেতারা তাদের পছন্দের পণ্য নিজেদের বাড়িতে বসেই পেয়ে যাবেন। ক্রেতাদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করা এবং একটি নির্ঝঞ্চাট কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে ইশো’র কর্মীরা আন্তরিকভাবে কাজ করছেন।

এই সেলের পেছনের চিন্তাটি হচ্ছে যে প্রতিটি বাড়িরই কিছু উপহার প্রাপ্য। তাদের কিউরেট করা কালেকশন থেকে নিজের বাড়ির জন্য উপযুক্ত উপহারটি বেছে নিতে ইশো ক্রেতাদের আমন্ত্রণ জানায়। ২৫% পর্যন্ত ছাড়ের এই সুযোগ সবারই গ্রহণ করা উচিত। উদযাপন করুন স্টাইলের সাথে, উৎসবের এই সময়ে আপনার বাড়িকে সত্যিই উপহারের যোগ্য হিসেবে গড়ে তুলুন।

ইশো’র ডিজিটাল মার্কেটিং প্রধান আরিফুল হায়দার বলেন, “সম্মানিত ক্রেতাদের জন্য একটি চমৎকার ঈদ সেল নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের ত্যাগের মহিমা শেখাতে ও প্রিয়জনদের সাথে সুন্দর সময় কাটানোর সুযোগ দিতে ঈদ-উল-আযহার আগমন। উৎসবের পরিবেশ সৃষ্টি করতে এই সময়ে অনেকেই নিজের বাড়ি ও অফিসকে নতুন ফার্নিচার ও গৃহসজ্জার উপকরণ দিয়ে সাজিয়ে তোলেন। এই আনন্দ বাড়িয়ে তুলতে আমরা ক্রেতাদের জন্য এনেছি দারুণ ছাড়ের অফার।”

ইশো তার পণ্যের গুণমান, কারুশিল্প এবং ক্রেতাদের সন্তুষ্টি নিশ্চিত করা নিয়ে গর্ববোধ করে। ব্র্যান্ডটির সম্ভারে আছে ৫০টির বেশি কালেকশনে ৪৫০০টির বেশি পণ্য, যার প্রতিটি ডিজাইন করা হয়েছে ক্রেতাদের বৈশ্বিক জীবনধারার স্বাদ দেওয়ার লক্ষ্যে। ইশো’র সমৃদ্ধ ও বৈচিত্র্যময় ক্যাটালগের মাধ্যমে এর মূলমন্ত্র “গ্লোবাল অ্যাম্বিশনস, লোকালি মেড” প্রতিফলিত হয়। ক্রেতাদের পছন্দ মাথায় রেখে বিভিন্ন রঙে ডিজাইন করা ইশো’র আসবাবগুলো যেকোনো জায়গায় চমৎকারভাবে মানিয়েও যায়। ক্রেতারা তাদের পুরো বাড়িকে নতুন করে সাজাতে চান অথবা তাদের পরিবেশকে নতুন করে তুলতে অল্প কিছু উপকরণ যোগ করতে চান, সব ধরনের স্টাইল ও বাজেটের জন্য ইশো’র কোনো না কোনো পণ্য আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top