skip to Main Content
ঈদে সেইলরের স্পটলাইট ও এথনিক সেরিন কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড সেইলর হাজির করেছে ঈদ ফেসটিভ স্পটলাইট কালেকশন। এছাড়া নতুন ফ্যাশন ট্রেন্ড অনুসারে নিয়ে এসেছে ঈদ এথনিক সেরিন ক্যাম্পেইন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সেইলরের ঈদ ফেসটিভ স্পটলাইট কালেকশনে ছেলেদের পার্টি ও আড্ডায় ইউনিক উপস্থিতির জন্য উপযোগী আভিজাত্যপূর্ণ পোশাকের সমারোহ আছে। এর মধ্যে পাঞ্জাবি স্যুট, প্যাটার্ন ভেরিয়েশনের কুর্তা, প্রিমিয়াম কুর্তা স্যুট উল্লেখযোগ্য। মেয়েদের জন্য গাউন, কুর্তি স্যুট, থ্রি পিসসহ বিভিন্ন প্যাটার্নের ইভিনিং ওয়্যার আছে। গ্রীষ্মের উষ্ণ আবহাওয়ার কথা ভেবে লাইটওয়েট সফট শাইনি ফেব্রিকের ব্যবহার করে ঈদ ফেসটিভ স্পটলাইট কালেকশন প্রস্তুত করা হয়েছে।

সেইলরের ঈদ এথনিক সেরিন ক্যাম্পেইনে প্রাচীন বাংলার এই ঐতিহ্য ও আভিজাত্যের স্থানের সাথে সামঞ্জস্যপূর্ণ পোশাকের সমারোহ প্রদর্শন করা হয়েছে। সেইলরের এবারের ঈদের এথনিক সেরিন সংগ্রহে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট ও নারীদের সালোয়ার স্যুট, থ্রি পিস, টু পিস ও কুর্তি কালেকশনের প্রদর্শন করা হয়েছে। সেইলর ঈদ এথনিক সেরিন কালেকশনে আরামদায়ক কটন, সিফন ও সিল্ক ফেব্রিকের ব্যাবহার করা হয়েছে।

সেইলর ঈদের দুটি কালেকশন পাওয়া যাচ্ছে দেশব্যাপী সকল আউটলেট ও অনলাইনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top