skip to Main Content
উত্তরায় ‘সারা’র নতুন আউটলেট

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র চতুর্থ আউটলেটের শুভ উদ্বোধন হলো রাজধানীর উত্তরায়। প্লট ২২, সোনারগাঁও জনপদ, সেক্টর ৯, উত্তরায় এখন থেকে পাওয়া যাবে সারার পোশাকের সব সংগ্রহ।

সারার শুরু ২০১৮ সালের মে মাসে। মিরপুর ৬ থেকে। এরপর বসুন্ধরা সিটিতে ছিল প্রতিষ্ঠাটির দ্বিতীয় আউটলেট। শার্ট, এথনিক, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিনস ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবিসহ আরও পোশাকের সমারোহে সজ্জিত সারা। আসন্ন শীতে প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে জ্যাকেট ও শীতের অন্যান্য পোশাকের বিশেষ আয়োজন।

৩০ নভেম্বর সারার চতুর্থ আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, বাংলাদেশি মডেল আদিল হোসেন নোবেল, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী প্রমুখ।

সারার আউটলেটে অনলাইনে পোশাক অর্ডার করা যাবে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট www.saralifestyle.com.bd এবং ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd ও ইনস্টাগ্রাম sara_lifestyle_ltd থেকে অর্ডার করা যাবে।

সারার আউটলেটে শিশু, নারী ও পুরুষ- সবার জন্যই পোশাক পাওয়া যাবে। খুব শিগগির ঢাকার বারিধারার জে ব্লকে আরও আউটলেট বাড়ানো হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top