skip to Main Content

ক্যানভাস ডেস্ক

রাজধানীর উত্তরায় চালু হলো আধুনিক পোশাকের ফ্যাশন ব্র্যান্ড স্পার্ক গিয়ার। সম্প্রতি উত্তরার সোনারগাও জনপদে ১১ নম্বর সেক্টরে মক্কা মদিনা ট্রেড সেন্টারে চালু হয়েছে নতুন ফ্ল্যাগশিপ আউটলেটটি। ফ্যাশন প্রেমিদের জন্য আধুনিক পোশাকের সম্ভার দিয়ে সাজানো হয়েছে তাদের প্রতিটি শোরুম। এটিও তার ব্যাতিক্রম নয়।


সবার জন্য প্রয়োজনীয় পোশাক, এক্সেরসরিজ এবং কসমেটিক্স আইটেম রয়েছে তাদের সম্ভারে। ফ্যাশনপ্রেতিদের জন্য থাকছে আন্তজাতিক মানের সব পোশাক। ছেলেদের পোশাকে মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, পোলো, গ্যাবাডিন, ডেনিম এবং রুচিশীল পোশাক। মিলবে টাউজার, থ্রিকোয়াটার ও শর্টপ্যান্টও। প্রতিটি পোশাকের ফেব্রিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। ছেলেদের প্যান্টের মধ্যে ডেনিমের বিশাল কালেকশন রয়েছে। মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, ফরমাল শার্ট, ফরমাল ও ক্যাজুয়াল প্যান্ট মিলবে এখানে। এছাড়াও পুরুষদের এক্সোরসরিজ আইটেম টাই, বেল্ট, ওয়ালেট, স্পোর্স ওয়্যার ও নানা ব্র্যান্ডের পারফিউম পাওয়া যাবে।


মেয়েদের বেশিরভাগ কালেকশনই ওয়েস্টান প্যার্টানে। আরামদায়ক এসব পোশাকে মধ্যে থাকছে কুর্তি, লং কামিজ, সর্ট কামিজ, টিউনিক, টপস, লং ড্রেস, পালাজো, পাজামা, প্যান্ট। ছেলে শিশুদের জন্য নানা ডিজাইনে টি-শার্ট, শার্ট, পোলো ও প্যান্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকে রয়েছে রঙের বাহার। যা শিশুরা পছন্দ করবে। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রগ ও বাহারি ডিজাইনের পোশাক। সদ্যশিশুর জন্যও থাকছে বাহারি কালেকশন।


ঢাকার গুলশান, ধানমন্ডি, উত্তরা ও মিরপুরে রয়েছে তাদের আউটলেট। এছাড়া ঢাকার বাইরে বরিশাল, বগুড়া, রংপুর, চট্টগ্রাম, খুলনা, কুমিল্লা, সিলেট, ময়মনসিংহ ও রাজশাহীতে তাদের শোরুম রয়েছে। প্রতিটি শোরুমেই মিলবে নতুন পোশাকের কালেকশন। সদ্য চলু হওয়া উত্তরা আউটলেটের ঠিকানা- স্পার্ক গিয়ার, মক্কা মদিনা ট্রেড স্টার, ৮৮ সোনারগাঁও জনপদ রোড, সেক্টর ১১, উত্তরা, ঢাকা ১২১৬। ফোন- ০১৩ ২২৯১ ৪৯৬৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top