skip to Main Content
এক মঞ্চে সাকিব ও শাকিব: লাখ লাখ টাকার পুরস্কার নিয়ে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল’

দেশে অথেনটিক কসমেটিকসের শীর্ষ রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। ক্ষতিকর নকল ও ভেজাল পণ্য পরিহার করে ক্রেতাদের অথেনটিক পণ্য ক্রয়ে উৎসাহিত করা এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশ জুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখপতি হওয়ার সুযোগ। এ ছাড়াও ক্রেতারা পাবেন লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এই ক্যাম্পেইনে হারল্যান স্টোর থেকে লিলি, হারল্যান, নিওর, ব্লেইজ ও’ স্কিনসহ মানসম্পন্ন কসমেটিকস পণ্যের রেঞ্জ থেকে সর্বনিম্ন দুই হাজার টাকার পণ্য কিনলেই একজন গ্রাহক ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য মনোনীত হবেন। ফোন নম্বর ও পণ্য ক্রয়ের ইনভয়েস নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলেই থাকবে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার নিশ্চিত সুযোগ। ক্যাশ ভাউচারটি ব্যবহার করে হারল্যান স্টোরের অথেনটিক পণ্যের সমাহার থেকে ক্রেতারা কিনে নিতে পারবেন পছন্দের পণ্য।

১০ মার্চ থেকে শুরু হওয়া এ অফার চলবে ক্যাম্পেইনটি সমাপ্তির ঘোষণা আসার আগ পর্যন্ত। এ ছাড়াও হারল্যান স্টোরে চলছে ‘নিওর গ্ল্যাম কোয়েস্ট’, যেখানে নিওরের যেকোনো পণ্য কিনলেই থাকছে আকর্ষণীয় গিফট ভাউচার পাওয়ার সুযোগ।

গত শনিবার (৯ মার্চ ২০২৪) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’-এর উদ্বোধন ঘোষণা করা হয়। তাতে উপস্থিত ছিলেন রিমার্ক হারল্যানের পরিচালক ও চিত্রনায়ক শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

শাকিব খান বলেন, “নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। বিভিন্ন চোরাকারবারিদের মাধ্যমে আসা এইসব মানহীন পণ্য ব্যবহারের ফলে আমাদের স্কিন ক্যানসার পর্যন্ত হতে পারে। ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে পরিত্রাণ দিতে, জনসাধারণের দুরবস্থার কথা চিন্তা করে, আমি আপনাদের ভালোবাসার শাকিব খান, দেশের বাজারে রিমার্কের মাধ্যমে অথেনটিক কসমেটিকস প্রোডাক্ট নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছি।’

এমদাদুল হক সরকার বলেন, “নকল-ভেজাল পণ্যে দেশ ভরে গেছে। এমন কোনো কসমেটিকস নেই যা নকল হচ্ছে না। এমন কিছু কেমিক্যাল ব্যবহার হচ্ছে, যেগুলোর কারণে স্কিন ক্যানসার থেকে শুরু করে ত্বকের মারাত্মক সব রোগ হতে পারে। নকল ও ভেজাল পণ্য পরিহার করার ব্যাপারে ক্রেতাদের সচেতন করে মানসম্পন্ন অথেনটিক পণ্য ক্রয় করার অভ্যাস গড়ে তুলতেই আমরা এনেছি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। দীর্ঘদিন ধরে হারল্যান স্টোর প্রতিটি বড় উৎসব উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ সব সুযোগ-সুবিধা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এই ঈদের খুশিকে বহুগুণে বাড়িয়ে দিতে ক্রেতাদের জন্য থাকছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। আশা করি, এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম পারব।”

সাকিব আল হাসান বলেন, দেশব্যাপী হারল্যান স্টোরের সব আউটলেটে এখন পাওয়া যাচ্ছে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস ও স্কিন কেয়ার পণ্য। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের কসমেটিকস ও স্কিন কেয়ার পণ্যের সবচেয়ে বড় এই রিটেইল চেইন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: হারল্যান স্টোর-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top