skip to Main Content
এলো আইটেল এস ২৩+

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল উন্মোচন করল তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, আইটেল এস ২৩+। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এটি এসেছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড কার্ভড স্ক্রিনের সঙ্গে, যা ৫৯-ডিগ্রি কার্ভড। ৯৩% আল্ট্রা-হাই স্ক্রিন-টু-বডি রেশিওসহ কার্ভড ডিসপ্লেটি কন্টেন্ট ওয়াচিং।

এই ফোনের ফুল এইচডি প্লাস কার্ভড স্ক্রিন যা সেগমেন্টে প্রথম। এ ছাড়াও ডিসপ্লে সেগমেন্টে থাকছে ৯৯% ডিসিআই-পি থ্রি কালার স্যাচুরেশন, ১০৮০ বাই ২৪০০ রেজ্যুলেশনসহ অ্যাডভ্যান্সড সব ফিচার।

সিকিউরিটির জন্য থাকছে ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এ ছাড়া ডিসপ্লে প্রটেকশন করার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ টেকনোলজির সাপোর্ট।

এই ফোনের আইটেল ওস১৩ এবং আভ্যানা জিপিটি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাহায্যে ইউজারদের স্মার্টফোন অভিজ্ঞতাকে আরও সহজ ও স্মার্ট করবে। এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফোন কল, হোয়াটসঅ্যাপ, মিউজিক, এসএমএস, আবহাওয়া, ম্যাপ, অ্যালার্ম, সার্চ, অনুবাদ ও আরও অনেক কিছু ভয়েস কমান্ড প্রদান করার মাধ্যমে সহজেই সম্পাদন করা যাবে।

আইটেল এস ২৩+ অফার করছে ম্যাসিভ ২৫৬ জিবি স্টোরেজ ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম (৮জিবি + ৮জিবি এক্সটেন্ডেড), যা সাহায্য করবে মাল্টিটাস্কিংয়ে একসাথে ২০টি পর্যন্ত অ্যাপ ব্যাকগ্রাউন্ড রান করতে পারবে। এর শক্তিশালী টি৬১৬ প্রসেসর ও বড় র‌্যাম গেমিং এবং ডেইলি ইউজে ভালো পারফরম্যান্স প্রদান করবে। এছাড়াও, ১৮ ওয়াট ফাস্ট চার্জার ও ৫০০০ এমএএইচের কম্বিনেশন লম্বা সময় ব্যাকআপ এবং দ্রুত চার্জ নিশ্চিত করবে।

আইটেল এস ২৩+ এর ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেল এআই সেলফি ও ব্যাক ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই ডেফিনিশন ক্যামেরা, পাশাপাশি বড় এফ১.৬ অ্যাপারচার নিশ্চিত করবে, কম আলোতেও ক্লিয়ার ও উজ্জ্বল ছবি। আইটেল এস ২৩+ এখন বাংলাদেশের সকল আইটেল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে ১৯ হাজার ৯৯০ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top