skip to Main Content
এলো ‘হোন্ডা শাইন ১০০ সিসি’ মোটরসাইকেল

শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারক ‘হোন্ডা’ তাদের লেটেস্ট মডেল ‘হোন্ডা শাইন ১০০’ বাজারে এনেছে। নতুন এই মোটরসাইকেল দেশের সাধারণ রাইডারদের উন্নত পারফরম্যান্সের পাশাপাশি স্টাইলিশ ও আরামদায়ক অভিজ্ঞতা এনে দেবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, রোববার (৩১ মার্চ ২০২৪) অনুষ্ঠিত লঞ্চিং ইভেন্টে নতুন ‘শাইন ১০০’ সম্পর্কে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও শিগেরু মাৎসুজাকি বলেন, ‘গ্রাহকের চাহিদা পূরণে আমরা সাশ্রয়ী মূল্যে ভিন্ন রঙে উন্নত ফিচার ও প্রযুক্তিসম্পন্ন নতুন নতুন মডেল উপহার দিয়ে যাব।’

ব্র্যান্ডের চিফ মার্কেটিং অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, ‘কমিউটার সেগমেন্টে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বরাবরই গ্রাহকদের দৈনন্দিন চলাফেরায় সুবিধা, স্বাচ্ছন্দ্য ও সাশ্রয়ী অভিজ্ঞতা দিয়ে এসেছে। শাইন ১০০-এর টেকসই ডিজাইন, উন্নত ফিচার ইত্যাদি বিশেষ করে গ্রামীণ কিংবা আধা-শহুরে গ্রাহকদের দৈনন্দিন যাতায়াতের প্রয়োজনীয়তা মেটাবে।’

জানা যায়, আকর্ষণীয় গ্রাফিকসের সঙ্গে অ্যারোডাইনামিক ফ্রন্ট কাউল এবং ফ্রন্ট হেড ল্যাম্প হোন্ডা শাইন ১০০-কে করে তুলেছে সুপার স্টাইলিশ। এর মজবুত অ্যালুমিনিয়াম গ্র্যাব রেইল, কালো অ্যালয় হুইল, চকচকে সাইলেন্সার, উজ্জ্বল গাঢ় টেইল ল্যাম্প ইত্যাদি বৈশিষ্ট্য পথচারীদের নজর কাড়তে যথেষ্ট।

এর ১০০ সিসি ইঞ্জিন হালকা ওজনের, সহজে নিয়ন্ত্রণযোগ্য, উন্নত পারফরম্যান্স ও দুর্দান্ত মাইলেজ প্রদান করে। টাম্বল ফ্লো ও অতিরিক্ত ঘর্ষণ হ্রাস করে এবং ইএসপি-যুক্ত অধিক মাইলেজ দেয়। শাইন ১০০-তে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস), যা সামনের ও পেছনের চাকায় ব্রেকিং ফোর্স প্রদান করে বাড়তি নিরাপত্তার নিশ্চয়তা দেয়। এ ছাড়া, এর জ্বালানি দক্ষতা রাইডের খরচ কমায়।

নতুন শাইন ১০০-এর দীর্ঘ ও আরামদায়ক আসন রাইডার ও পিলিয়নের জন্য ভ্রমণের সময় যথেষ্ট জায়গা নিশ্চিত করে। মোটরসাইকেলের দৈর্ঘ্য, প্রস্থ ও উচ্চতা যথাযক্রমে ১৯৯৫ মি.মি. x ৭৫৪ মি.মি. x ১০৫০ মি.মি. এবং এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৮ মি.মি.। লং স্ট্রোকসহ বিশেষভাবে তৈরি সাসপেনশন ইউনিট যেকোনো ধরনের রাস্তায় সহজে চলাচল করতে পারে, যা রাইডার ও পিলিয়নকে বাড়তি স্থিতিশীলতা এবং আত্মবিশ্বাস জোগায়। ঘনঘন পরিষ্কার করা ছাড়াই এর এয়ার ফিল্টার দীর্ঘ সময় কার্যকর থাকে, এমনকি ব্যাটারিও ঘন ঘন রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয় না।

শাইন ১০০ মডেলটি হালকা ফ্রেমের হওয়ায় এর সামগ্রিক ওজন কম। এর নরম স্টিয়ারিং মোটরসাইকেল চমৎকারভাবে নিয়ন্ত্রণে সাহায্য করে। টেকসই ও শক্ত বডি বাড়তি ওজন বহনের জন্য অত্যন্ত সুবিধাজনক। যেকোনো রাস্তায় চলাচলে ভীষণ কার্যকরী। শাইন ১০০-এর ছোট টার্নিং রেডিয়াস, লম্বা হুইলবেস এবং উচ্চ গ্রাউন্ড ক্লিয়ারেন্স যেকোনো রাস্তায় উচ্চ গতিতেও নিয়ন্ত্রণে রাখতে কার্যকরী।

১০৭০০০ টাকা মূল্যে দেশব্যাপী সকল হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলার শোরুমে ‘হোন্ডা শাইন ১০০ সিসি’ লাল, নীল ও ধূসর– ৩টি রঙে পাওয়া যাচ্ছে। নতুন ক্রয়ে এতে থাকবে ২ বছর অথবা ২০,০০০ কি.মি. পর্যন্ত ওয়ারেন্টি (আগে সম্পন্ন হবার ওপর নির্ভরশীল) এবং পাঁচটি ফ্রি সার্ভিস সুবিধা।

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.bdhonda.com/shine-100/index ও https://www.facebook.com/bdhondaofficial অথবা যোগাযোগ করুন ০৮০০০৪৩০৪৩ হটলাইন নম্বরে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: সংগ্রহ এবং বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top