skip to Main Content
ওয়েস্টিন ও শেরাটনে রমজান অফার

পবিত্র রমজান মাস ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা তাদের ব্যতিক্রমী মাসব্যাপী রমজান বুফের উপস্থাপনার ঘোষণা করেছে। সেখানে খাঁটি স্থানীয়, ভূমধ্যসাগরীয়, (মেডিটেররানিয়ান) আরবি (অ্যারাবিক) এবং উপমহাদেশীয় খাবারের একটি লোভনীয় আয়োজন রয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, ওয়েস্টিন ঢাকায় রমজানের বুফেতে থাকছে ভূমধ্যসাগরীয় এবং আরবি স্বাদের সংমিশ্রণ– আদানা কাবাব, ল্যাম্ব, কাবাব, মাটন কাচ্চি, ল্যাম্ব শেনক, ভাজা চিংড়ি, পুরো ভাজা স্যামন, ভাজা ইলিশ, মাটন সিখ কাবাব, তুর্কি তুলুম্বা ও ওসমলিয়া। এদিকে, শেরাটন ঢাকার দ্য গার্ডেন কিচেনের স্থানীয় সুস্বাদু খাবার যেমন বিফ চ্যাপ, সুতি কাবাব, তুর্কি আদানা কাবাব, ওরফালি কাবাব, চিকেন কোফতা কাবাব, বিফ ওয়েলিংটন, ল্যাম্ব ওউজি, সীফুড পায়েলা এবং আরও অনেক কিছুসহ একটি স্বতন্ত্র রান্নার অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। ৯৯৯০ টাকা (দ্য ওয়েস্টিন ঢাকা) এবং ১০৯০০ টাকা (শেরাটন ঢাকা) দামে প্রতিদিন পাওয়া যাবে জমকালো বুফে ইফতার ও ডিনার।

যারা শহুরে প্রশান্তি খুঁজছেন তাদের জন্য মৌসুমী স্বাদ এবং গার্ডেন কিচেন বৃহস্পতিবার এবং শুক্রবার । সরকারি ছুটির আগের রাতে তার দরজা খুলবে যথাক্রমে ৫,৯৯০ টাকা এবং ৬,৯৯০ টাকা মূল্যের একটি দুর্দান্ত বুফে সুহুর অফার করবে। ১টি কিনুন ১টি পান অফারটি ২০টিরও বেশি ব্যাঙ্ক থেকে নির্বাচিত কার্ডগুলোর গ্রাহকরাও উপভোগ করতে পারবেন। শীর্ষে থাকা চেরি, ডিবিবিএল ইফতারে একটি কিনুন ১টি পান ৩টি অফার দিচ্ছে এবং তারপরে নির্বাচিত কার্ডগুলোতে থাকছে রাতের খাবার। অতিথি মৌসুমি স্বাদ ও বাগান রান্নাঘরের ভোজনের সুযোগ আসতে পারে এয়ারারবিয়া বা ইউএস বাংলার আকর্ষণীয় ফিরতি টিকিট জেতার।

ওয়েস্টিন ঢাকা ডেইলি ট্রিটসে তাদের ইফতার বক্স অফার করবে। তিনটি ক্যাটাগরিতে ইফতার বক্স দেওয়া হবে– প্লাটিনাম ৯,৯৯০ টাকা, গোল্ডবিডি ৮,৫৫০ এবং সিলভারবিডিটি ৭,৫৫০ ইফতার বক্স। শেরাটন ঢাকা তাদের ইফতার বক্স অফার করবে এবং ইফতার বক্স তিনটি ক্যাটাগরিতে অফার করা হবে– লাক্সারিবিডিটি ১০,৯৯০ প্রিমিয়াম ৮,৯৯০ এবং ক্লাসিকবিডিটি ৭,৯৯০। যারা টেক-ওয়ের জন্য ঐতিহ্যবাহী রমজানের বিশেষত্ব খুঁজছেন তাদের জন্য, শাহী হালিম এবং জলেবি, ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা উভয় জায়গায় আনা নেওয়ার ব্যবস্থা রাখা হবে।

ইফতার, নৈশভোজ এবং শহুরে অনুষ্ঠানের আয়োজনের জন্য ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা বড়, মাঝারি এবং ছোট ভোজস্থলের পাশাপাশি প্রথমদিককার বুকিংকারীদের জন্য আকর্ষণীয় ভোজ অফার করে। অধিকন্তু, শেরাটন ঢাকার মার্জিত গ্র্যান্ড বলরুম এবং অ্যানেক্স এলাকা একযোগে ১০০০+ অতিথিদের আপ্যায়নের ব্যবস্থা করতে পারে যা এরই মধ্যে কূটনৈতিক অঞ্চলের বৃহত্তম ভোজস্থল হিসাবে পরিণত হয়েছে। রমজানের পবিত্রতা উদযাপন করার জন্য অতিথিদের সাদর আমন্ত্রণ জানানো হচ্ছে। দ্য ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকায় পরিবার এবং বন্ধুদের সাথে লালিত স্মৃতি তৈরি করতে এখনই আপনার টেবিল বুক করুন। আরও তথ্যের জন্য, অতিথিরা +৮৮০২২২২২৯১৯৮৮ (দ্য ওয়েস্টিন ঢাকা) এবং +৮৮০২৫৫৬৬৮১১১ (শেরাটন ঢাকা) কল করতে পারেন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top