skip to Main Content

উপহার দেওয়ার আনন্দকে দ্বিগুণ করতে অভিনব সব পারসোনালাইজড গিফট বক্স নিয়ে এসেছে গিফটিং প্লাটফর্ম কিউরেটো। সাধারণ মুহূর্তগুলোকে অসাধারণ স্মৃতিতে পরিণত সব। কিউরেটেড উপহারের রুচিশীল ব্যবহারের পথ দেখাতেই কাজ করছে প্রতিষ্ঠানটি।
শুধু পণ্য নয়, বরং আন্তরিক সব মুহূর্ত তৈরি করতে কিউরেটো প্রতিশ্রুতিবদ্ধ। পারসোনালাইজড উপহার চালু করার মাধ্যমে সেই প্রতিশ্রুতি পূরণের লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিটি গিফট বক্সের সাথে থাকবে এমন কিছু জিনিসের কিউরেটেড কালেকশন, যা গ্রাহকের জীবনযাত্রা ও অভিজ্ঞতার কথা তুলে ধরবে। আবেগকে উসকে দেওয়ার পাশাপাশি উপহারগুলো নস্টালজিয়া জাগিয়ে তুলবে, সম্পর্ককে চাঙ্গা করে তোলে। প্রচলিত উপহারের চেয়ে সম্পূর্ণ ভিন্ন পদ্ধতিতে নিজের অনুভূতি প্রকাশে সহায়তা করবে।
ক্রেতার রুচি ও নানা উপলক্ষকে কেন্দ্র করে কিউরেটো’র পারসোনালাইজড গিফট কালেকশনে নানা ধরনের থিমের উপহার রয়েছে। ‘হাউজ ওয়ার্মিং’ কালেকশনের আন্তরিকতা থেকে শুরু করে ‘পিংক আওয়ার’ সেটের নির্মলতা প্রতিটি বক্স আবেগ ও অভিজ্ঞতাকে জাগিয়ে তোলার জন্য বিশেষভাবে তৈরি। ভালো কফি পছন্দ করেন এমন মানুষদের জন্য আছে ‘কফি কনেসার’ ও ‘কফি লাভার’স ডিলাইট’ নামে দুটি কালেকশন। আর চা-প্রেমীদের জন্য আছে ‘চা অ্যান্ড টা’ ও ‘টি টাইম ব্লিস’ কালেকশন দুটি। ‘টেস্ট অফ ইতালি’ ও ‘পাস্তা নাইট’ সিলেকশন দিচ্ছে আন্তর্জাতিক স্বাদ চেখে দেখার সুযোগ। ‘চকলেট ফন্ডি ফান’ কালেকশনের সাথে তৃপ্ত হবে রসনা। আর যারা হাতে-কলমে কিছু করতে চান, তাদের জন্য থাকছে ‘ডিওয়াইআই পপসিকল কিট।’ এছাড়া করপোরেট ক্ষেত্রে কাস্টমাইজেশনের সুবিধাও দিচ্ছে কিউরেটো।
এই বিশেষ গিফট বক্সগুলো অনুভূতি ও গল্পকে ধরে রাখে, যার ফলে প্রিয়জনদের সঙ্গে চিরদিন মনে রাখার মতো স্মৃতি তৈরি করা যায়। উপহারগুলো দেখতে ভিজিট করুন www.curato.com.bd ওয়েবসাইটটিতে।
কিউরেটো:
কিউরেটো একটি আধুনিক গিফটিং প্ল্যাটফর্ম। বাংলাদেশে এই ধরনের প্ল্যাটফর্ম এটিই প্রথম। স্থানীয় ব্র্যান্ড ও কোম্পানির সঙ্গে কোলাবোরেশনের মাধ্যমে আমরা নান্দনিক সব গিফট বক্স তৈরি করে প্রতিষ্ঠানটি। গিফটিং ইন্ডাস্ট্রির আমূল পরিবর্তন নিয়ে আসাটাই কিউরেটোরের মূল উদ্দেশ্য। সেই সঙ্গে সহজ অভিজ্ঞতার মাধ্যমে সুন্দর ও স্মরণীয় উপহার গ্রাহকদের কাছে।
কিউরেটোর পারসোনালাইজড গিফট বক্সগুলো ভিন্ন ভিন্ন, থিম, অভিজ্ঞতা অথবা উপলক্ষকে কেন্দ্র করে তৈরি করা হয়। সতকর্তার সাথে বেছে নেওয়া হয় প্রতিটি পণ্য। প্রিিতটি উপহারের নিজস্ব গল্প থাকে। ব্যক্তিগত, পেশাদার অথবা নিজেকে উপহার দেওয়াÑ সব ধরনের উপলক্ষের জন্য প্রি-প্যাকেজড বক্সগুলো চমৎকার।
করপোরেট, কাস্টমস বা বাল্ক অর্ডারের জন্য সরাসরি যোগাযোগ করতে হবে প্রতিষ্ঠানটির সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top