skip to Main Content
কে ক্র্যাফট কিডস

ঈদ উৎসব ঘিরে শিশুদের আনন্দ-পরিকল্পনার ব্যপ্তি সব চেয়ে বেশি। অভিভাবকরাও শিশুদের জন্য কেনাকাটা করেন সবার আগে।

দেশি ব্র্যান্ড কে ক্র্যাফটের উৎসবভিত্তিক পোশাক আয়োজন আবহাওয়া উপযোগী করা হয়েছে। মেয়ে শিশুদের জন্য সালওয়ার কামিজ, ফ্রক, কুর্তি, টপস, লেহেঙ্গা সেট ছাড়াও ছেলে শিশুদের জন্য পাঞ্জাবি, শার্ট, কটি, পোলো শার্ট, টি শার্ট, শেরওয়ানিসহ নানা পোশাকের আয়োজন থাকছে।

শিশুদের পোশাকে প্যাটার্ন, ফ্যাব্রিক এবং রঙের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। প্যাটার্নে ভিন্নতা এবং রঙে উৎসবের আমেজ বহন করবে।

মেয়েরা মায়ের সঙ্গে মিলিয়ে পরার জন্য সালওয়ার কামিজ, কুর্তি। বাবা ও ছেলের জন্য পাঞ্জাবি, শেরওয়ানি, কটি, শার্ট থাকছে বরাবরের মতো। ফ্লোরাল, ট্র্যাডিশনাল, জামদানি, আলাম, কাঁথা স্টিচ, এথনিক, তাগা, আর্ট ওয়ার্ক, টার্কিশ আর্ট, ডট ম্যান্ডালা, ফরেস্ট প্রিন্ট, মিক্সড মোটিফে তৈরি হয়েছে শিশুদের পোশাক।

উৎসবের দিনগুলোতে পরিবেশ ও আবহাওয়ার সঙ্গে স্বস্তিদায়ক হবে এমন ফেব্রিক হিসেবে নেওয়া হয়েছে কটন, ডিজাইন্ড কটন, হ্যান্ডলুম কটন, লিনেন, জর্জেট, সিল্ক, ডুপিওন সিল্ক, হাফ সিল্কসহ আরও অন্যান্য।

পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ক্রিন এবং ব্লক প্রিন্ট মিডিয়ার ব্যবহার হয়েছে।
বেছে নেওয়া হয়েছে অ্যাকুয়া গ্রিন, ভায়োলেট, ল্যাভেন্ডার, ব্রাউন, মেরুন, গোল্ডেন, অর্কিড, রেড, ক্রিমসন রেড, পেস্ট, নেভি,অরেঞ্জ, পিচ, লাইট পিঙ্ক, অলিভ, গ্রিন, অফ হোয়াইট, ইন্ডিগো, ম্যাজেন্টা, টারকুইস, ইয়েলোসহ নানান রং।

কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, কুমিল্লার সকল শো-রুম ছাড়াও অনলাইন শপ kaykraft.com থেকে শিশুদের ঈদ আয়োজন এর পোশাক কিনতে পারেন সাশ্রয়ী মূল্যে। এ ছাড়াও ফেসবুক পেজ থেকেও অর্ডার করা যাবে ।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top