skip to Main Content
কোকা-কোলার রমজান ক্যাম্পেইন

কোকা-কোলা রমজানে নিয়ে এলো মাসব্যাপী ‘টেস্ট দ্য সেহরি’ ও ‘বাসায় ইফতার’ প্রচারনা ক্যাম্পেইন। এটি শুরু হয়েছে ২৮ মে থেকে।
‘টেস্ট দ্য সেহরি’ চলছে নগরের ৬৩টি জনপ্রিয় ও বিখ্যাত রেস্টুরেন্টে। এর মাধ্যমে ঢাকাবাসী সেহরিতে নতুন খাবারের স্বাদ গ্রহণ করতে পারবেন। এ জন্য নির্ধারিত রেস্টুরেন্টে এসে কোকা-কোলা ও ফুড কম্বো প্যাকেজ কিনতে হবে। যারা কিনবেন তারা পাবেন ফ্রি সেহরি নাইটসের একটি টিকিট। এ ছাড়া কোকা-কোলার ফুড কম্বোর সঙ্গে ছবি তুলে ফেসবুকে হ্যাশট্যাগ টেস্ট দ্য সেহরিতে পোস্ট করলেই মিলবে সেহরি নাইটসের আরেকটি ফ্রি টিকিট। পাশাপাশি ভোক্তারা কোকা-কোলার পাজল ইন থার্টিস গেমসে অংশ নিয়ে জিতে নিতে পারেন ২ দশমিক ২৫ লিটার কোকা-কোলা।
অন্যদিকে, চতুর্থবারের মতো ‘বাসায় ইফতার’ আয়োজন করেছে কোকা-কোলা। মূলত প্রিয়জনদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার উদ্দেশ্যেই তাদের এই আয়োজন। রেডিও ফুর্তির সঙ্গে ক্যাম্পেইনটি চলবে আগামী ২৫ রমজান পর্যন্ত। প্রতিদিন একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রচারণা এবং এন্ডোরসমেণ্টের মাধ্যমে রেডিও শ্রোতারা অংশগ্রহণ করতে পারবেন। রেডিও ফুর্তির বিভিন্ন প্রশ্নোত্তরের মাধ্যমে বিজয়ীরা উপহার হিসেবে পাবেন এক কেস কোকা-কোলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top