skip to Main Content

ক্যানভাস ডেস্ক

ক্রাউন প্লাজা ঢাকা গুলশান অত্যন্ত গর্বের সাথে তাদের অতিথিদের জন্য বিশেষভাবে তৈরী করা কাবাব এবং কারি উপস্থাপন করছে। এই কাবাব এবং কারি তৈরিতে প্রাচীন ভারতীয় রান্নার শৈলী সূক্ষ্মভাবে অনুকরণ করা হয়েছে যা অতিথিদের অনন্য একটি স্বাদের অভিজ্ঞতা দেবে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ফুড ফেস্টিভালে শেফ শিবরতন তার ভারতীয় খাবারের রন্ধনসম্পর্কীয় দক্ষতা প্রদর্শন করবেন এবং বাহারি রকমের কাবাব এবং কারি পরিবেশন করবেন। মুঘল-অনুপ্রাণিত খাবারের অনুরাগীদের জন্য তান্দুরি চিকেন এবং ভেড়ার চপ জাতীয় খাবারের মত দেশীয় উপাদান দিয়ে তৈরি করা হয়েছে বেশ কয়েকটি খাবার যার মধ্যে রয়েছে মাটন বড়া কাবাব, মুরঘ মালাই শিক, সিকান্দারি-ই-রান, পেশোয়ারি টেংরি মাসালা, মাদ্রাজ বিফ কারি সহ ভারতীয় স্টাইল বিরিয়ানি এবং আরও হরেক রকমের মেনু। এই বুফেতে ৩ চক্রাকারে খাবার পরিবেশন করা হবে যার মধ্যে থাকছে কাবাব, ইন্টার-একটিভ স্টেশন এবং আরো অনেক কিছু। মেন্যুর মেইন কোর্সে প্রচুর খাবার রয়েছে যার মধ্যে রয়েছে কশা মাংস, চিকেন চেঙ্গী, কেরালা বিফ কারি, ঝাঙ্গা দো পিয়াজা এবং মাছের কালিয়া যা প্রতিটি ভোজন রসিকদের মুখরোচক খাবারের স্বাদ পূরণ করবে। অতিথিরা তাদের খাবারের পরিপূরক হিসেবে ফ্রেশ ভারতীয় রুটি, সালাদ এবং এজাতীয় অনেক সুস্বাদু খাবার উপভোগ করতে পারবেন।

হোটেলের জেনারেল ম্যানেজার কার্থি ভিকে উল্লেখ করেছেন, “আমরা ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের গ্র্যান্ড লঞ্চের পরপরই কাবাব এবং কারির এই প্রথম ফুড ফেস্টিভাল নিয়ে আসতে পেরে রোমাঞ্চিত। আমরা আমাদের সাথে শেফ শিবরতনকে পেয়ে অত্যন্ত আনন্দিত যিনি বছরের পর বছর ধরে ভারত এবং ঢাকার মাস্টারশেফদের কাছ থেকে পাওয়া ঐতিহ্যবাহী রান্নার রেসিপি দিয়ে তৈরী খাবার পরিবেশণ করবেন। ভারতীয় খাবারে তার দক্ষতা অতুলনীয়, এবং আমরা নিশ্চিত যে আমাদের অতিথিরা তার রান্নার অনন্য স্বাদ এবং সুগন্ধে আনন্দিত হবেন। এই প্রাচীন রেসিপিগুলি নিয়ে আসা আমাদের জন্য সম্মানের বিষয় যা অতিথিদের খাবারের অভিজ্ঞতায় একটি সুস্বাদু টুইস্ট যোগ করবে। আর এই সংমিশ্রণগুলো এমন যা অনেকদিন ধরে কেউ স্বাদ নেয়নি। বিভিন্ন রন্ধনসম্পর্কীয় রেসিপি এবং স্বাদের সংমিশ্রণ ভেতর থেকে সত্যিকারের আনন্দ নিয়ে আসে। খাবারের মাধ্যমে মানুষকে স্বাচ্ছন্দ্য দিতে এবং আবেগের অনুভূতি তৈরি করতে আমরা সত্যিই ভালোবাসি। এছাড়াও, আমাদের দু’জন ভাগ্যবান অতিথি একটি র‌্যাফেল ড্রয়ে ইউএস বাংলার দ্বারা ব্যাংকক এবং কলকাতার দু’জন রিটার্ন টিকিট জিততে পারেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top