skip to Main Content

পূজা মানে রঙিন কাপড়, নতুন সাজ এবং এই বর্ণিল দুর্গোৎসবে ঐতিহ্যবাহী ও সময় উপযোগী পোশাকের কালেকশন নিয়ে সবার মাঝে হাজির হলো জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ক্লাবহাউস।

ক্লাবহাউস- এর পূজা কালেকশনের মূল ভাবনায় ছিলো উৎসবের বর্ণিল রঙের সাজ ও ঐতিহ্যের মিশ্রণ। মহালয়া থেকে দশমী পর্যন্ত ছোট-বড় সকলের জন্য পূজোর দিনভেদে সাজানো হয়েছে ক্লাবহাউসের এবারের পূজা কালেকশন। ক্লাবহাউসের পূজা কালেকশনে প্রথমবারের মত পাওয়া যাচ্ছে শাড়ি।

ঢাকের তালে তালে শাড়ি কালেকশনটি ক্লাবহাউস এর বসুন্ধারা আউটলেটে (ব্লক- বি, লেভেল- ৭) উদ্বোধন করা হয়েছে শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২। ইভেন্টে উপস্থিত ছিলেন ক্লাবহাউস- এর ঊর্ধ্বতন কর্মকর্তারা। “কাশফুলের গান”- নামের ইভেন্টটিতে আরও উপস্থিত ছিলেন সুবর্ণা মুস্তাফা, সাবেরী আলম, জ্যোতিকা জ্যোতি, শহীদুল আলম সাচ্চু ছাড়াও অনেকে।

ক্লাবহাউসের শাড়ির কালেকশনে ফুটে উঠেছে শরতের আকাশের রং আর নীলের শুভ্রতা। বেশির ভাগ শাড়িতে যেন ছড়িয়ে আছে শরতের সৌন্দর্য, সাথে রয়েছে আকাশি, হলুদ, কালো ইত্যাদি রংয়ের মিশ্রণ।

শাড়িগুলো সিঙ্গল জর্জেটের। প্রতিটি শাড়ির জমিনে ডিজিটাল প্রিন্টে ফুটিয়ে তোলা হয়েছে ঐতিহ্যবাহী নকশা। এসব শাড়ি যেকোনো আবহাওয়ায় মানানসই, আরামদায়ক আর ব্যবহার উপযোগীও। পূজা উপলক্ষে এই শাড়ি আনা হলেও ব্যবহার করা যাবে যেকোনো সময়, যেকোনো উৎসবে।

শাড়ি ছাড়াও ক্লাবহাউসের পূজা কালেকশনে রয়েছে রবীন্দ্রনাথ ও নজরুলের পূজারিণী কবিতায় সাজানো টি-শার্ট। মেয়েদের জন্য এথনিক টপ, থ্রি পিস্ স্যুট ও ম্যাটারনিটি কালেকশন। ছেলেদের জন্য পাঞ্জাবি ও ছোট ছেলে-মেয়েদের জন্য মানানসই পূজা কালেকশন। এই পূজা কালেকশন পাওয়া যাবে ক্লাবহাউসের সব আউটলেটে এবং অনলাইনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top