skip to Main Content
খেলার ফাঁকে অপ্পোতে নেইমার

বিভিন্ন ব্র্যান্ডের ব্র্যান্ডফ্রেন্ড হতে দেখা যায় তারকা খেলোয়াড়দের। মেসি, নেইমার, রোনালদো, সুয়ারেজ ছাড়াও বিভিন্ন দেশের ও নামিদামি ক্লাবের তারকা খেলোয়াড়দের ব্র্যান্ডফ্রেন্ড হতে দেখা গেছে। সেই যাত্রায় বিশ্বকাপ চলাকালীন আবারও নাম লেখালেন তারকা ফুটবলার নেইমার।
অপ্পোর নতুন ব্র্যান্ডফ্রেন্ড হিসেবে যুক্ত হয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলার। তারকা খেলোয়াড়দের ব্র্যান্ডফ্রেন্ড হওয়া বাণিজ্যিক জগতে নতুন কিছু নয়। নেইমারের বেলাতেও একই। এর আগে এফসি বার্সেলোনা ক্লাবের সদস্য থাকাকালীন অপ্পোর বার্সেলোনা অ্যাডিশনের প্রমোশনের কাজ করেছিলেন তিনি। বিশ্বকাপ খেলা চলাকালেই নেইমার অপ্পো মোবাইলের প্রচারণা চালাবেন বলে জানা গেছে।
এ বিষয়ে অপ্পোর বাংলাদেশ ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং গণমাধ্যমকে জানান, দক্ষিণ এশিয়ার নতুন ব্র্যান্ডফ্রেন্ড হিসেবে ল্যাটিন বংশোদ্ভূত এ তারকা খেলোয়াড়কে পেয়ে আমরা খুবই গর্বিত।
এবার বিশ্বকাপে এ খবর ব্রাজিল-সমর্থকদের আরও অবাক করে দেবে। কারণ, দেশের গ্রাহকদের জন্য সেলফি ক্যামেরাতে অপ্পো নিয়ে আসছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সি ২.০, যা গ্লোবাল ডেটাবেজ থেকে মুখের আকার ও গঠন চিহ্নিত করতে পারবে এবং এটিতে প্রায় ২৯৬ ফেসিয়াল টাচ পয়েন্ট রয়েছে। অপ্পোর এফ ৭ মডেলে রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর) ২৫ মেগা পিক্সেলের সম্মুখ ক্যামেরা, যাতে আরও রয়েছে ৬৪ বিট মিডিয়াকের হেলিও পি৬০ প্রসেসর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top