skip to Main Content
‘গেট দ্য গ্যাং ব্যাক’ ক্যাম্পেইন নিয়ে সেইলরের শীত সম্ভার

শীতে সেইলর নিয়ে এসেছে শীত কালেকশন ‘Get The Gang Back’। ক্যাম্পেইন থিমে। করোনার প্রভাব কমার পর স্বাভাবিক হয়ে আসছে মানুষের যাপিত জীবন। বন্ধুদের আড্ডা, ঘুরতে যাওয়া, রাতের আউটিং, ক্যাম্পাসে সময় কাটানো, একসাথে পার্টি ও কনসার্টের আনন্দসহ সকল উদযাপন শুরু হয়েছে আবারও। জীবনের এই উদযাপন শুরু করার জন্য প্রয়োজন বন্ধুদের কাছে ফিরে যাওয়া। মূলত এই প্রতিপাদ্য সামনে রেখেই সেইলর এবারের শীতের সম্ভার প্রচারণার মূল স্লোগান রেখেছে ‘Get The Gang Back’।

শীতে তরুণদের উষ্ণ রাখতে ফরমাল থেকে ক্যাজুয়াল যে কোনো স্টাইলিংয়ে নিজেকে উপস্থাপনের জন্য সেইলরের সম্ভারে রয়েছে নানা পোশাক। ছেলেদের উইন্টারওয়্যারে থিমেটিক উপস্থাপন এবং স্পোর্টস ওয়্যার প্রাধান্য পেয়েছে এবারের আয়োজনে। রয়েছে লাইটওয়েট উইন্টার ওয়্যার। পাশাপাশি ব্যবহার করা হয়েছে নতুন ফ্যাব্রিক্যাশন্স: শাইনি ট্রাইকোট ফ্যাব্রিক ও প্রিমিয়াম ইন্টারলক ফ্যাব্রিক। এছাড়া প্যাটার্ন এবং কাটে রয়েছে ভিন্নতা। কাট অ্যান্ড সিউ, কালার ব্লক, থাম্ব হোল স্লিভ, হাই নেক, টাই-ডাইসহ সেইলর ব্র্যান্ড রিলেটেড গ্রাফিক্যাল ডিজাইন ফুটে উঠেছে শীতে ছেলেদের পোশাকে। সম্ভারে আছে হুডি, ট্যাকার জ্যাকেট, বোম্বার জ্যাকেয়াত, ভিন্টেজ লেদার বাইকার জ্যাকেট, সোয়েটশার্ট, জগার সেট ও নিট শার্ট।

মেয়েদের সংগ্রহে এবার নতুন যোগ হয়েছে ভিন্ন থিমের উপস্থাপন। রয়েছে ফ্লোরাল ও স্ট্রাইপ ফ্যাশন ব্লেজার সেট, লং কোট, সোয়েড ও ভেলভেটের কাপড়ে তৈরি রকার ক্রপড জ্যাকেট এবং মিড লেংথ জ্যাকেট, স্পেশাল কালেকশন এর টাই-ডাই সোয়েড শার্ট সেট ইত্যাদি। এগুলো বানানো হয়েছে নতুন ট্রেন্ড অনুযায়ী। সঙ্গে আছে ফ্যাশনেবল ডিজাইনের স্টাইলিশ কম্ফোর্টওয়্যার যা স্লিপওয়্যার হিসেবেও পরা যাবে।

ছোটদের জন্য সেইলরের শীত সংগ্রহে আছে অ্যাডভেঞ্চার এবং কালার থিমের নানান রকমের ডিজাইন। ছোটদের পছন্দের কার্টুন ক্যারেকটারের উইন্টার ড্রেস, সোয়েটশার্ট সেট, টাই-ডাই হুডি, ট্র্যাক সুট, প্লে সেট, নিট ব্লেজার, বিভিন্ন ধরনের ডেনিম, লেগিন্স, জেগিন্সের ভ্যারিয়েশন ইত্যাদি মিলবে। তা ছাড়া সেইলরের শীত সম্ভারে রয়েছে তরুণ-তরুণী ও শিশুদের জন্য স্নিকার, ফরমাল শু, পার্টি শু এবং বিভিন্ন শেপ এর ট্রেন্ডি ব্যাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top