skip to Main Content
গেট সেট স্ট্রাইক: ব্যান্ড মিউজিকে ফুটবল লড়াই!

দিন যত যাচ্ছে, ব্যান্ড সংগীতশিল্পীরা ফ্যানবেসের আরও কাছে আসছেন, পরিচিত হচ্ছেন বিভিন্নভাবে। সময়ে সময়ে স্টেজ ও অডিয়েন্সের মাঝে ফারাক কমে তৈরি হচ্ছে সুন্দর একটি কমিউনিটি। এমন কমিউনিটি নিয়ে কাজ করছে ‘গেট সেট রক’। সম্প্রতি তারা উদ্যোগ নিয়েছে ব্যান্ড শিল্পীদের নিয়ে সম্পূর্ণ আলাদা কিছু একটা করার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

‘এমটিএফ টায়ার প্রেজেন্টস গেট সেট স্ট্রাইক পাওয়ার্ড বাই ম্যাভিক্স গ্লোবাল অ্যান্ড রিচার্জ’ শিরোনামে, মঙ্গলবার (১২ মার্চ ২০২৪) থেকে হয়েছে বিভিন্ন প্রজন্মের ব্যান্ড নিয়ে ফুটবল টুর্নামেন্ট। চলবে ৮ এপ্রিল পর্যন্ত। খেলাগুলো দেখানো হচ্ছে গেট সেট রকের ইউটিউব চ্যানেলে। সঙ্গে নিয়মিত আপডেট পাওয়া যাচ্ছে গেট সেট রক ও বাংলাদেশি ব্যান্ড মিউজিক ফ্যানস কমিউনিটির (BBMFC) ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে।

এমটিএফ টায়ার, ম্যাভিক্স গ্লোবাল এবং রিচার্জের পাশাপাশি এই ইভেন্টের পৃষ্ঠপোষকতায় আরও রয়েছে পাঠাও, সিনোনিম, এবং হেভি মেটাল টি শার্ট। টুর্নামেন্টে অংশ নেওয়া দশটি ব্যান্ড হচ্ছে– ক্রিপটিক ফেট, নেমেসিস, মেকানিক্স, কার্নিভাল, কনক্লুশন, সিন, আপেক্ষিক, প্লাজমিক নক, সুইসাইডাল পাম্পকিন ও ফ্যান্টাসি রালম।

নেমেসিস ভোকাল জোহাদ রেজা চৌধুরী বলেন, ‘ফুটবল আমার খুবই পছন্দের খেলা। বলতে গেলে সবচেয়ে পছন্দেরই খেলা। অনেকগুলো ব্যান্ড একসঙ্গে হয়ে ফুটবল খেলব, আনন্দ করব, এর চেয়ে মজার আর কি হতে পারে! এমন একটা ইভেন্ট নিয়মিত করা যেতেই পারে সবকিছুর মাঝে কিছু ভিন্নতা আনতে।’

ক্রিপটিক ফেট বেজিস্ট ও ভোকাল শাকিব চৌধুরী বলেন, ‘আমরা টিভিতে প্রায়ই দেখি তারকাদের নিয়ে বিভিন্ন খেলা হয়। এবার আমাদের নিয়েও হচ্ছে। ভালো লাগছে যে আমরাও এমন কিছুতে অংশ নিচ্ছি।’

টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানার ফেসবুক ইভেন্ট লিংক: https://fb.me/e/53LoEceB1

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top