skip to Main Content

ক্যানভাস ডেস্ক

ঈদ মানে আনন্দ। উদযাপনের আনন্দ, নতুন পোশাক পরার আনন্দ।এই আনন্দকে আরও বাড়িয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ফ্যাশনেবল ডিজাইনের মধ্যে কমফোর্টেবল ঈদ কালেকশন। ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি, ঈদে আমাদের বিভিন্ন ক্যাজুয়াল পোশাকেরও প্রয়োজন হয়। ট্রেডিশনাল পোশাক সবসময় সব রকম মুড এবং পরিস্থিতির সাথে যায় না। তাই এই বছর গ্রামীণ ইউনিক্লো ক্যাজুয়াল পোশাকের উপর বেশী ফোকাস করেছে।


এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে বিভিন্ন ধরনের কামিজ কালেকশন। ডাবল জর্জেটের তৈরী কামিজগুলো একটি ইউনিক লুক দেয়। সুন্দর কারচুপি এবং এমব্রয়ডারির কাজ কামিজগুলো আরো আকর্ষণীয় করে তোলে ।আবার কিছু কামিজ ডিজিটাল প্রিন্টেড ফ্যাব্রিকে করা হয় যা গর্জিয়াস একটা ভাইব দেয় । জর্জেট কাপড় ছাড়া ও ভিসকস কাপড়ের কামিজ ও রয়েছে। ভিসকোস কাপড় পরতে খুব কমফোর্টেবল কারণ এটি হালকা এবং নরম ধরনের হয়। ভিসকসের তৈরি কামিজগুলোতে ফাইন এমব্রয়ডারির কাজ রয়েছে যা এটিকে সিম্পল কিন্তু ইউনিক করে তোলে। ট্রেডিশনাল কামিজের পাশাপাশি গ্রামীণ ইউনিক্লো -তে রয়েছে ক্যাজুয়াল টপস, টিউনিকস, লং শার্ট কালেকশন। বিভিন্ন প্রিন্ট এবং ডিজাইনের টিউনিকগুলো লং প্যাটার্নের হয়।আবার টপস, টিউনিকের তুলনায় একটু কম লং হয়। পছন্দ মতো চুজ করার জন্য রয়েছে নানা ধরনের কালার অপশন। এই টপস এবং টিউনিকসের সাথে পরার জন্য বিভিন্ন প্যান্টসের কালেকশন ও রয়েছে। কাইতেকি প্যান্টস(উল লাইক) এবং কাইতেকি প্যান্টস (চিনো)টপস এবং টিউনিকসের সাথে সহজেই পেয়ার আপ করা যায়। কাইতেকি প্যান্টস(উল লাইক)কিছু্টা ফরমাল এবং কাইতেকি চিনো ক্যাজুয়াল টাইপ। উভয় প্যান্টস এ ড্রস্ট্রিং রয়েছে। আরও ইজি ফিটিং এর জন্য স্ট্রেচেবল ফ্যাব্রিক ব্যবহার করা হেয়েছে। প্যান্টসগুলো কিছু বেসিক লাইট কালার থেকে ডার্ক কালারে রয়েছে। কাইতেকি প্যান্টসের পাশাপাশি, গ্রামীণ ইউনিক্লোতে মেয়েদের জন্য রয়েছে ডেনিম প্যান্টস। মেয়েদের ডেনিম প্যান্টসের ফ্রন্ট এবং বেক পকেট সহ স্কিনি ফিট প্যাটার্নের। স্মার্ট ফিটের জন্য স্কিনি ফিট জিন্সগুলো মিড রাইস ওয়েস্ট প্যাটার্নে করা হয়েছে । এবং ডেনিমের ফ্যাব্রিকটি সুপার স্ট্রেচি যার জন্য জিন্স পরার পরেও এটি লাইট ওয়্যার এক্সপেরিয়েন্স দেয়।


ছেলেদের জন্য, গ্রামীণ ইউনিক্লো এই বছর ক্যাজুয়াল পোশাককে কেন্দ্র করে ঈদ কালেকশন নিয়ে এসেছে। ছেলেদের পোলো শার্ট এর মধ্যে দুই ধরনের রয়েছে।পছন্দ অনুযায়ী চুজ করার জন্য রয়েছে অনেক কালার অপশন। পোলো শার্টগুলোতে রয়েছে ড্রাই ফাংশন। ড্রাই ফাংশন দ্রুত ঘাম শোষণ করে এবং একটি ফ্রেশ ভাব রাখতে সাহায্য করে।
পোলো শার্টের পাশাপাশি প্রিন্টেড শার্টও রয়েছে যেগুলো ১০০% কটন দিয়ে তৈরি। সুতির ফ্যাব্রিকসের জন্য শার্টগুলো যেকোনো সিজনেই খুব আরামদায়ক। প্রিন্টেড শার্টের পাশাপাশি এবারের ঈদে গ্রামীণ ইউনিক্লো ফরমাল শার্ট হিসেবে এনেছে বিজনেস শার্ট কালেকশন। কমফোর্টেবল ব্যবহারের জন্য বিজনেস শার্টগুলো ব্রিথেবল , হালকা ওজনের ১০০% সুতি কাপড় থেকে তৈরি করা হয়েছে। ডবি ডিজাইন করা কাপড়ের সাথে রেগুলার-ফিট প্যাটার্ন একটি ক্লাসিক লুক দেয়। আল্টিমেট ফরমাল লুকের জন্য এই বিজনেস শার্টটি কাইতেকি প্যান্টস(উল লাইক)সঙ্গে পরা যেতে পারে। কাইতেকি প্যান্টসের প্রিমিয়াম উলের টেক্সচারের সাথে ডবি ডিজাইনের বিজনেস শার্ট একটি ফাইন ফরমাল লুক দিবে। এছাড়াও আরও ক্যাজুয়াল পোশাকের জন্য কাইতেকি প্যান্টস (চিনো) রয়েছে।


ছেলেদের কালেকশন ১৯০ টাকা থেকে শুরু করে ৪২৯০ টাকা এবং মেয়েদের কালেকশন ৪৯০ থেকে শুরু করে ২৯৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, বেইলি রোড, নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু রোড স্টোর এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোরে পাওয়া যাবে। আরও জানতে ভিজিট করুন: www.grameenuniqlo.com/ , www.facebook.com/grameenuniqlo/ , www.instagram.com/grameenuniqlo/

গ্রামীণ ইউনিক্লো ঈদ কালকেশন ২০২৩
ঈদ মানে আনন্দ। উদযাপনের আনন্দ, নতুন পোশাক পরার আনন্দ।এই আনন্দকে আরও বাড়িয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ফ্যাশনেবল ডিজাইনের মধ্যে কমর্ফোটেবল ঈদ কালকেশন। ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি ঈদে বিভিন্ন ক্যাজুয়াল পোশাকের ও প্রয়োজন হয়। ট্রেডিশনাল পোশাক সবসময় সব রকম মুড এবং পরিস্থিতির সাথে যায় না। তাই এই বছর গ্রামীণ ইউনক্লিো ক্যাজুয়াল পোশাকের উপর বেশী ফোকাস করেছে।


মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে বিভিন্ন ধরনের কামিজ কালকেশন। ডাবল র্জজেটের তৈরী কামিজগুলো একটি ইউনিক লুক দেয়। সুন্দর কারচুপি এবং এমব্রয়ডারির কাজ কামিজগুলোকে আরো আর্কষণীয় করে তোলে। আবার কিছু কামিজ ডিজিটাল প্রিন্টেড ফ্যাব্রিকে করা হয় যা গর্জিয়াস ভাইব দেয় । জর্জেট কাপড় ছাড়া ও ভিসকস কাপড়ের কামিজ ও রয়েছে । ভিসকস কাপড় পরতে খুব কমর্ফোটবেল কারণ এটি হালকা এবং নরম ধরনের হয়ে থাকে। ভিসকসের তৈরী কামিজগুলোতে ফাইন এমব্রয়ডারির কাজ রয়েছে যা সিম্পল কিন্তু ইউনিক লুক দেয়। ট্রেডিশনাল কামিজের পাশাপাশি গ্রামীণ ইউনক্লিো -তে রয়েছে ক্যাজুয়াল টপস, টিউনিকস, লং র্শাট কালকেশন। পছন্দ অনুযায়ী নেয়ার জন্য রয়েছে নানা ধরনরে কালার অপশন।এই টপস এবং টিউনিকস এর সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top