skip to Main Content

ক্যানভাস রিপোর্ট:

গ্রীষ্মকাল ম্লান হওয়ার সাথে সাথে শীতের ফ্যাশনেবল পোশাক দিয়ে আমরা শীতের প্রস্তুতি নিতে শুরু করি। আর এই শীত কালীন ফ্যাশনের জন্য গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে বৈচিত্র্যময় উইন্টার কালেকশন। টিনএইজার থেকে শুরু করে বড়দের জন্য শীতকালীন পোশাকের অপশন রয়েছে।


মেয়েদের শীতকালীন পোশাকের মধ্যে রয়েছে ২ টি ভিন্ন স্টাইলে কার্ডিগান। স্টোল কার্ডিগান ওপেন স্টাইলের মধ্যে লম্বা প্যার্টানের এবং এর উপরের দিকে একটি বোতাম আছে সুবিধাজনক ব্যবহারের জন্য। ট্রেন্ডি লুকের জন্য ফ্রন্ট ওপেন ডিজাইন সহ ছোট প্যার্টান স্টাইলে আরেকটি ভি-নেক কার্ডিগান রয়েছে।


ফ্যাশনেবল হুডিগুলি মেয়েদের এবং ছেলেদের জন্য কিছু ব্রাইট কালার থেকে হালকা কালারে রয়েছে। এই বছর হুডিগুলোকে আরও আরামদায়ক করে তোলার জন্য কাঁধ এবং হাতায় আরো জায়গা রেখে তৈরি করা। এছাড়াও, প্রয়োজন অনুযায়ী হুডি এডজাস্টমেন্টের জন্য ড্রস্ট্রিং যুক্ত করা হয়েছে।


যারা শীতে ক্লিন লুক রাখতে পছন্দ করে, তাদের জন্য গ্রামীণ ইউনিক্লো এনেছে সোয়েটশার্ট ছেলে এবং মেয়ে উভয়ের জন্যই । এই সোয়েটশার্টগুলো ফিনিশড টেরি ফ্লিস ফ্যাব্রিক থেকে তৈরি করার হয় পারফেক্ট উষ্ণতার জন্য। ড্রপ শোল্ডার ডিজাইনের কারনে পারফেক্ট ফিটিং এর কোন চিন্তা করতে হয় না।


জ্যাকেট ক্যাটাগরির জন্য গ্রামীণ ইউনিক্লো-তে এ বছর শীতকালীন পোশাক হিসেবে কর্ডুরয়ের তৈরি জ্যাকেট অফার করছে। মেয়েদের এবং ছেলেদের উভয়ের জন্য ইউনিকভাবে ডিজাইন করা হয়েছে। কর্ডুরয় জ্যাকেটগুলো ট্রাকার স্টাইলে ছোট প্যার্টানে তৈরি করা হয়েছে। ছেলেদের জন্য, শীতের পোশাক হিসাবে আরও ৩ ধরনের আউটার রয়েছে।


স্ট্রং কটন টুইস্টেড সুতা দিয়ে তৈরি জ্যাকার্ড ক্র নেক সোয়েটার রয়েছে। একটি ট্রেন্ডি লুকের জন্য জ্যাকার্ড ডিজাইনের ফুল জিপ স্টাইলের ফুল জিপ সোয়েটার রয়েছে স্ট্রং কটন দিয়ে তৈরি। আরেকটি ধরনের জ্যাকেট রয়েছে শীতের পোশাক হিসেবে, সেটি হলো বোম্বার জ্যাকেট। বোম্বার জ্যাকেটগুলো আরামদায়ক অনুভূতির জন্য তৈরি করা হয় ব্রাশড করা টেরি ফ্লিস ফ্যাব্রিক থেকে।
এই সমস্ত শীতকালীন কালেকশনের পাশাপাশি, বিভিন্ন রেগুলা আইটেমস ও আছে যেমন – বটমস, টপস, শার্ট, পোলো শার্ট, টি-শার্টও ইত্যাদি। কেউ সহজেই স্টোর থেকে আউটারের নীচে পরার পোশাকটি ও নিতে পারবেন।


ছেলেদের কালেকশন ১৯০ টাকা থেকে শুরু করে ৩৯৯০ টাকা এবং মেয়েদের কালেকশন ৪৯০ থেকে শুরু করে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু রোড স্টোর, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করতে পারেন:

www.grameenuniqlo.com/ ,

www.facebook.com/grameenuniqlo/ ,

www.instagram.com/grameenuniqlo/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top