skip to Main Content

প্রয়োজনীয় সব হোম অ্যাপ্লায়েন্স নিয়ে আরও সহজভাবে গ্রাহকদের কাছে পৌঁছে যেতে বিশ্বখ্যাত ইলেকট্রনিকস ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে ‘গেট মোর’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকেরা ডিসেম্বরের শেষ পর্যন্ত তাদের পছন্দের পণ্যের ওপর সর্বোচ্চ ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।
বিশ্বস্ত গ্রাহকেরা যেন আরও সহজে সবচেয়ে ভালো মানের সব ইলেকট্রনিক পণ্য দিয়ে নিজেদের বাড়ি সাজিয়ে নিতে পারেন, সে জন্যই স্যামসাং এ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকেরা স্যামসাং টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ারকন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনতে পারবেন।
স্যামসাং টিভিতে গ্রাহকেরা ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন এবং প্রতি ৫৫-ইঞ্চি বা তার বড় ইউএইচডি মডেলের টিভি কেনার ক্ষেত্রে ওয়েস্টিন ঢাকায় থাকার সুযোগ জিতে নিতে পারবেন। রেফ্রিজারেটরের ক্ষেত্রে গ্রাহকেরা ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাবেন। এ ছাড়া এয়ারকন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেনে থাকছে ২,০০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এ ছাড়া স্যামসাং এক্সচেঞ্জ অফারে গ্রাহকেরা তাদের পণ্য এক্সচেঞ্জ করে পণ্যের মূল দাম ও মডেলের ওপর ভিত্তি করে ৪,০০০ থেকে ২২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।
এ ছাড়া ক্যাম্পেইনের আওতায় স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে। স্যামসাং টিভি এবং রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডে গ্রাহকেরা জিতে নিতে পারেন টিভি, ওয়াশিং মেশিন, অথবা মাইক্রোওয়েভ ওভেন। তা ছাড়া ক্যাম্পেইন ঘিরে একটি বিশেষ বান্ডেল অফারও থাকছে। গ্রাহকেরা একই সময়ে ন্যূনতম ৩টি পণ্য কিনলে বিদ্যমান ডিসকাউন্টের ওপর আরও ৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারবেন।
স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘বাংলাদেশে ভোক্তাদের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে আমাদের নিরবচ্ছিন্ন প্রচেষ্টা ইতিবাচক ফল নিয়ে আসছে। ক্রেতাদের থেকে আমরা যে ভালোবাসা পেয়ে আসছি, তারই ফলশ্রুতিতে নতুন এ ক্যাম্পেইন নিয়ে এসেছি। অনেক গ্রাহকই আছেন, যারা শুধু আমাদের পণ্য দিয়েই তাদের ঘর সাজাতে চান এবং এটাই আমাদের সবচেয়ে বড় আনন্দ।’
এ ছাড়া যেকোনো ইউএইচডি ও কিউএলইডি টিভি যদি ৬ মাসের ভেতর ফেরত দেওয়া হয়, স্যামসাং ৬০ শতাংশ মানি-ব্যাকের প্রতিশ্রুতি দিয়েছে। সব টিভিতে আছে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি এবং ইন-হোম সার্ভিসের সুবিধাসহ ৫ বছরের ফ্রি সার্ভিস ওয়্যারেন্টি এবং প্যানেলে থাকছে ২ বছরের ওয়্যারেন্টি।
পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকেরা ১২ মাসের ইএমআই এবং বিনা মূল্যে হোম ডেলিভারির সুবিধা উপভোগ করতে পারবেন। সব পণ্য স্যামসাং স্মার্ট প্লাজা, ফেয়ার ইলেকট্রনিকস, ট্রান্সকম ডিজিটাল, ইলেকট্রা এবং  র‌্যাংগস ইন্ডাস্ট্রিজে পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top