skip to Main Content
চালডাল ডটকমে এক ঘণ্টায় মিলছে আম ডেলিভারি

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বাগান থেকে বাছাই করা আম কেনার পর ১ ঘণ্টায় ডেলিভারির সুবিধা দিচ্ছে অনলাইনে মুদি পণ্য কেনার প্ল্যাটফর্ম চালডাল ডটকম। ফলে অনলাইনে কেনা আমের ডেলিভারি পেতে ক্রেতাদের আর কয়েক দিন বা ঘণ্টা অপেক্ষা করতে হবে না। মিলবে চাঁপাইনবাবগঞ্জের  ল্যাংড়া, গোপালভোগ, হিমসাগর ও গোবিন্দভোগ আমও।

ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও যশোরসহ দেশের তিনটি বিভাগের প্রায় ২৩০ এর বেশি এলাকায় মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে ৮ লাখের বেশি গ্রাহকের কাছে নিত্যদিনের প্রয়োজনীয় পণ্য সবচেয়ে কম সময়ের মধ্যে ক্রেতাদের দেওয়া ঠিকানায় পৌঁছে দিচ্ছে চালডাল ডটকম। এই কাজটি নিয়মিত করে যাচ্ছেন চালডাল ডটকমের ২৫০০ এর বেশি কর্মী।

এক প্রেস রিলিজের মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়েছে, চালডাল ডটকম থেকে দৈনিক ৮/৯ হাজার কাস্টমার আম কিনছেন। ভোক্তাদের সুবিধার্থে ৩ কেজির আকর্ষণীয় ‘ম্যাংগো গিফট বক্স’ কেনার সুবিধা দিচ্ছে চালডাল।

চালডালের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, “আমের মান নিয়ে যেনো কেউ প্রশ্ন না তুলতে পারে সেজন্য প্রতিটি আম ভোক্তার বাসা পর্যন্ত পৌঁছে দিতে চালডালের সব ওয়্যারহাউজে বিশেষ মান নিয়ন্ত্রণের (কোয়ালিটি কন্ট্রোল) ব্যবস্থা রয়েছে। গত দেড় মাস ধরে ‘ম্যাংগো গিফট বক্স’ এর সঙ্গে দেওয়া বিশেষ উপহার তো আছেই। দেশে লকডাউন পরিস্থিতিতে প্রতিদিন প্রায় ১০-১৫ হাজার পরিবারের নিত্যপ্রয়োজনীয় বাজার-সদাই অনলাইনে করার সুযোগ করে দিয়ে গ্রাহকদের জীবনকে আরও সহজ করে যাচ্ছে অনলাইনে গ্রোসারি পণ্য কেনার দেশের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম চালডাল ডটকম।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top