skip to Main Content
টপ অব মাইন্ডের যুগপূর্তি উৎসব পালিত

আনন্দঘন পরিবেশে দেশের বিজ্ঞাপনী সংস্থা ‘টপ অব মাইন্ড’ এর এক যুগ পূর্তি উৎসব পালিত হয়েছে।  ১৫ ফেব্রুয়ারি শনিবার গুলশানে টপ অব মাইন্ডের প্রধান কার্যালয়ে এ উপলক্ষে দিনব্যাপী ‘মেজবান’ এর আয়োজন করা হয়। উৎসবে দেশের কর্পোরেট নেতৃবৃন্দ এবং গণমাধ্যম সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সকাল থেকে টপ অব মাইন্ডের গুলশান কার্যালয়ে ছিল উৎসব মুখর পরিবেশ। প্রতিষ্ঠানটির সিইও কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনসাল জিয়াউদ্দিন আদিলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আগত অতিথিরা। একই সঙ্গে প্রায় অর্ধশত কেক কেটে উদযাপনকে আরও মাতিয়ে রাখা হয়।

দিনভর উৎসবের নানান আয়োজনের ছবি তোলার ছিল দুটি ফ্রেম এবং ফটো বুথ। এ ছাড়া ছিল ঐতিহ্যবাহী টিয়া পাখির ভাগ্যগণনা, হাওয়াই মিঠাই এবং এয়ারগান দিয়ে বেলুন নিশান করার মতো আননন্দপূর্ণ কার্যক্রম। অতিথিরা নিমন্ত্রণ গ্রহণ করেন এবং এসব কার্যক্রমে অংশগ্রহণ করেন।

উৎসব উদযাপনে আরও উপস্থিত ছিলেন, টপ অব মাইন্ডের সিএফও সালমা আদিল, মাস্টহেড পিআর এর ডিরেক্টর রাশেদুল মাজিদ মামুন, টপ অব মাইন্ডের মিডিয়া ডিরেক্টর সাইয়েদা ঝুমুর, স্টারকমের মিডিয়া প্রধান রিপা খান প্রমুখ, ব্র্যান্ড কার্টের সিইও মাহবুব রহিম উদয়।

টপ অব মাইন্ডের সিইও কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনসাল জিয়াউদ্দিন আদিল এই সময় আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তিনি বলেন, ‘গত এক যুগ ধরে টপ অব মাইন্ডের পাশে থাকার জন্য আমরা সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। ভবিষ্যতেও কর্পোরেট এবং গণমাধ্যমকে সঙ্গে নিয়ে আরও অনেকদূর পথ চলার লক্ষ্যেই কাজ করে যাচ্ছি আমরা। আমাদের এই যৌথ পথচলায় আমাদের বন্ধুত্ব যেমন দৃঢ় হবে, তেমনি টেকসই অর্থনীতিতে বাংলাদেশের কর্পোরেট এবং গণমাধ্যমের ভূমিকাও থাকবে স্মরণীয় হয়ে।

অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, মালিক, প্রধান নির্বাহী কর্মকর্তা, বার্তা সম্পাদাক, রিপোর্টার, সহ-সম্পাদক, বিজ্ঞাপন বিভাগের জেনারেল ম্যানেজাররা ও কর্পোরেট প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top