skip to Main Content
টুয়েলভের ঈদ কালেকশন

অন্যতম শীর্ষ লাইফস্টাই ব্র্যান্ড টুয়েলভ ক্লদিং এবারের ঈদ ও গ্রীষ্মের কালেকশনকে একটু আলাদাভাবে পরিচয় করিয়ে দিতেই নিজেদের সম্ভার নতুন করে সাজিয়েছে। এথনিক ও ওয়েস্টার্ন– এই দুই ভাগে। পোশাকের ডিজাইনে রয়েছে একটু রাজকীয় স্টাইলিশ ঢংয়ের ছোঁয়া। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, এথনিক কালেকশনে নারী, পুরুষ ও কিডস– এই তিন ক্যাটাগরিতে বিভিন্ন প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির সংমিশ্রণে পোশাকের ডিজাইনগুলো সাজানো হয়েছে। ঈদ কালেকশনের প্রধান অনুষঙ্গ পাঞ্জাবির ক্ষেত্রেও রয়েছে নজরকাড়া ডিজাইনের পসরা। ছেলেদের পাজামা-পাঞ্জাবির সম্পূর্ণ সেটসহ সামাঞ্জস্যপূর্ণ ট্রেন্ডি ও ফ্যাশনেবল কোটিও বাজারে এনেছে ব্র্যান্ডটি। মেয়েদের ক্ষেত্রে থ্রি-পিস, টু-পিসের সালোয়ার কামিজসহ ট্রেন্ডি পোশাকের সমাহার টুয়েলভের দেশব্যাপী ৪০টি আউটলেটে পাওয়া যাচ্ছে।

ওয়েস্টার্ন কালেকশনের ক্ষেত্রে ছেলেদের পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, জিন্সসহ স্টাইলিশ সব পোশাকও পাওয়া যাচ্ছে এখন। মেয়েদের পোশাকেও ওয়েস্টার্ন প্যাটার্নের টপস, টিউনিক, জিন্সের কালেকশন দিয়ে নিজেদের মেলে ধরেছে টুয়েলভ। ব্র্যান্ডটির জনপ্রিয় মেনজ পাঞ্জাবির ক্যাটাগরিতে এবারও থাকছে ভেরিয়েশন। ওয়েস্টার্নের ক্ষেত্রে ফিট, আরামদায়ক, নতুন কাপড়ের গুণগতমান, কোমলতা, গ্রীষ্মের রঙের সংমিশ্রণ, ডিজাইনের বিভিন্ন অ্যাপ্লিকে তুলে ধরা হয়েছে। আর, কাপড়ের বৈচিত্রের দিক থেকে শতভাগ তুলা, সিরো ক্লাসিক, পপকর্ন পিক (নতুন সংস্করণ), ইনজেক্ট পিক (নতুন সংস্করণ), স্লিম ফিট, বড় আকারের, নিয়মিত ফিটের জন্য তৈরি করা হয়েছে। এ ছাড়া, দিন থেকে রাতের গ্রীষ্মের রঙের সংমিশ্রণ, গ্রীষ্মকালীন ভাইব প্রিন্ট, সর্বকালের পছন্দের কার্টুন চরিত্র, পেসলে প্রিন্ট থেকে টাইপো সংমিশ্রণ, সাপার কার থিম, এভার গ্রিন ট্যাডি বিয়ার থিম ডিজাইন টুয়েলভের ওয়েস্টার্ন পোশাকের মাঝে ফুটে উঠেছে।

কাপড়ের ক্ষেত্রে শতভাগ তুলার ব্যবহার করেই ভোক্তাদের জন্য এবারের ঈদে নিজেদের ওয়েস্টার্ন কালেকশন নিয়ে এসেছে টুয়েলভ।

এথনিকের জন্য প্রতিবারের মতো এবারও সাদা, কালো, নীল, ও সবুজ রংয়ের পাঞ্জাবির এক বিশাল রেঞ্জ রেখেছে। পাশাপাশি অন্যান্য রঙের পাঞ্জাবিও থাকবে কালেকশনে। এইসব পাঞ্জাবি ক্ষেত্রে বেসিক পাঞ্জাবি থেকে শুরু করে হেভি ওয়ার্ক, প্রিমিয়াম পাঞ্জাবিসহ সবই রয়েছে। পাশাপাশি, শুধু জমকালো নয়, হালকা রঙের পোশাক প্রাধান্য পাচ্ছে এবারের কালেকশনে। এবার প্রাধান্য দেওয়া হয়েছে ভাইব্রেন্ট কালারের পাশাপাশি প্যাস্টেল কালারে। কিছু সফট লাইট কালারও রয়েছে এর মাঝে।

বেসিক পাঞ্জাবি, এমব্রয়ডারি পাঞ্জাবি, প্রিমিয়াম পাঞ্জাবির সঙ্গে ছেলেদের জন্য এনেছে টু পিসের কম্বো সেট, থ্রি পিসের ফুল কমপ্লিট সেট, যেখানে থাকবে পাঞ্জাবি পায়জামা এবং কোটি। এমব্রইড্রি করা লং কোটির সঙ্গে পাঞ্জাবি কম্বিনেশনে মেনজ টু পিসের কিছু ডিফারেন্ট স্টাইলে এসেছে এবারের ঈদে। এ ছাড়াও থাকছে মেনজ এবং বয়েজের জন্য কাবলির অনেকগুলো ভেরিয়েশন।

মেয়েদের ক্ষেত্রে বিভিন্ন রেঞ্জের কুর্তির পাশাপাশি, কো-অর্ড সেট, থ্রি পিস সেট, এথনিক গাউন, টু পিস সেট, এথনিক টপ, ফিউশন কুর্তি প্রভৃতি।

মেয়েদের কাপড়ের ক্ষেত্রে গরমের সময়টা মাথায় রেখে পুরো ঈদ কালেকশনে, সুতি কাপড়ের ওপর যেমন জোর দেওয়া হয়েছে, একইভাবে মিক্সড কটনের পাশাপাশি আরও আছে জর্জেট, শিফন, মসলিনসহ বিভিন্ন কাপড়ের সমাহার।

রেগুলার ও প্রিমিয়াম রেঞ্জ– এই দুই ভাগে ভিন্ন ভিন্ন কাপড়ের ওপর সার্ফেস অর্নামেন্টেশনের ভিন্নমাত্রার প্রয়োগ দেখা যাবে। প্রোডাক্টের সারফেস অলংকরণের জন্য বিভিন্ন প্রিন্ট মিডিয়া যেমন স্ক্রিনপ্রিন্ট ডিজিটাল প্রিন্টের ব্যবহার করা হয়েছে। একইভাবে, এমব্রয়ডারির পাশাপাশি কারচুপি সূক্ষ্ম হাতের নিখুঁত কাজের সুনিপুণ কারিগরি দক্ষতায় সেজেছে এই কালেকশন।

বাচ্চাদের জন্য টুয়েলভের এথনিক ও ওয়েস্টার্ন– সব ক্যাটাগরিতে ঈদকে মাথায় রেখে একটি বড় কালেকশন সাজানো হয়েছে। নিউ বর্ন কিডস থেকে শুরু করে টিনেজার কিডস গার্লস ও কিডস বয়েজ- সব বয়স সীমার বাচ্চাদের জন্য রয়েছে পণ্যসম্ভার। কিডস বয়েজের জন্য ঈদের একনিক পাঞ্জাবির পাশাপাশি আরও থাকছে শার্ট, টি শার্ট, কাবলি। আর বাচ্চা মেয়েদের জন্য থাকছে ফ্রক, টু পিস সেট, সহ সেলোয়ার কামিজ ওনার থ্রি পিস সেট।

এবার ঈদে একটা অন্যতম আকর্ষণ টুয়েলভের কম্বো প্যাকেজের কালেকশন। যেখানে মা-মেয়ে কিংবা বাবা-ছেলের জন্য একই ধরনের কাপড় রয়েছে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টুয়েলভ ক্লদিং-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top