skip to Main Content
টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট: বাদশাহে মাত ঢাকা

বর্ণিল অভিজ্ঞতা ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হলো বহুল প্রত্যাশিত টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। গেল শুক্রবার (১ মার্চ ২০২৪) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত এ ফেস্টে শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতা টেকনো তার সর্বশেষ সংযোজন স্পার্ক ২০ প্রো+ উন্মোচন করে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের মূল আকর্ষণ ছিলেন জনপ্রিয় ভারতীয় গায়ক বাদশাহ। জাঁকজমকপূর্ণ এ মিউজিক ফেস্ট মুগ্ধ করেছে বাংলাদেশসহ প্রতিবেশী ভারত, নেপাল ও মালয়েশিয়ার দর্শকদের।

বাদশাহ’র সঙ্গে মঞ্চে যোগ দেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়সহ প্রখ্যাত বাংলাদেশি শিল্পীরা। সংগীত ও প্রযুক্তির এক মুখর উদযাপনের মাধ্যমে অনুষ্ঠানটি তুলে ধরে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো+ এর বহুমুখী কার্যকারিতা।

অনুষ্ঠানে আরও ছিল টেকনো এক্সপেরিয়েন্স জোন, যেখানে প্রায় ২৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সারকে টেকনোর নতুন পণ্যসমূহ এক্সপ্লোর করার পাশাপাশি নতুন ফোনের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে ছবি তোলার সময় দর্শকদের সঙ্গে সম্পৃক্ত হতে দেখা যায়। ইভেন্টে, #tecncomusicfest সোশ্যাল মিডিয়া হ্যাশট্যাগ প্রতিযোগিতায় অন-স্পট অংশগ্রহণ করে দর্শকদের মধ্যে বিজয়ীরা টেকনোর পক্ষ হতে নতুন হ্যান্ডসেট উপহার পেয়েছেন।

বাদশাহ বলেন, ‘বাংলাদেশকে আমি ভালোবাসি। এই দেশকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, এটি ভাইরাল হয় প্রথমে বাংলাদেশে।’ বেইলি রোড ট্র্যাজেডির জন্য তিনি ৩০ সেকেন্ড নীরবতা পালন করেন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল আতশবাজি প্রদর্শনী। গান ও আতশবাজির এ সম্মিলিত প্রদর্শনী পারফরম্যান্সে ভিন্ন মাত্রা যোগ করে। এ ছাড়া, দর্শকদের উল্লাসধ্বনির সঙ্গে সংগতিপূর্ণ এআই-জেনারেটেড ভিডিও অনুষ্ঠানে যোগ করে বাড়তি ছন্দ ও উত্তেজনা। এই ভিডিওগুলো অনুষ্ঠানটিকে আরও আকর্ষণীয় করে এবং লাইভ ইভেন্টটির আমেজ তুলে ধরে৷ প্রতিবার দর্শকেরা উল্লাসিত হওয়ার সঙ্গে সঙ্গে এটি তৈরি করে নজরকাড়া ভিজ্যুয়াল ইফেক্টের একটি সিরিজ, যা অনুষ্ঠান দেখার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে এবং দর্শকদের মনে হয় তারাও অ্যাকশনের অংশ।

‘আই স্মার্ট ইউ’ টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আমি টেকনোর প্রতিনিধিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত; কেননা এটি এমন একটি ব্র্যান্ড যা তরুণ ভোক্তাদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদা ও আকাঙ্ক্ষার সমাধান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবন ও গুণমানের প্রতি আমাদের এ অঙ্গীকার তারুণ্যের গতিশীল এবং প্রাণবন্ত চেতনা সম্পর্কে আমাদের উপলব্ধিরই ফলশ্রুতি। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট তারই প্রমাণ।’

টেকনো তাদের ব্র্যান্ড ট্যাগলাইন ‘স্টপ অ্যাট নাথিং’ অনুসরণ করে অগ্রগামীদের জন্য নতুন ও সেরা প্রযুক্তি উন্মোচনের জন্য নিবেদিত। স্টাইলিশ ও ইন্টেলিজেন্ট পণ্য তৈরির মাধ্যমে টেকনো বিশ্বব্যাপী তাদের ভোক্তাদের নিজস্ব সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ অর্জনের প্রচেষ্টা বন্ধ না করার জন্য উৎসাহিত করে চলেছে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top