skip to Main Content

বছর ঘুরে আবার এল পবিত্র ঈদুল আজহা। শান্তি, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসে এই উৎসব। একটি ঈদের রেশ কাটতে না কাটতেই কুরবানি ঈদের আয়োজন শুরু হয়ে যায়!!

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঈদের সপ্তাহ জুড়ে আপনার প্রতিদিনের আনন্দৎসবের পরিকল্পনা করুন ঢাকা রিজেন্সি-র সিগনেচার এবং শহরের জনপ্রিয় বুফ্যে ডিনার-এর সাথে  উপভোগ করতে পারবেন বাই ওয়ান গেট্  ওয়ান  ফ্রি মাত্র ৪৪৪৪ টাকায়!!

এছাড়াও, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আপনাকে শহরের ভিড় থেকে বাচাতে প্রখর রোদের উত্তাপকে পরাজিত করে এই ঈদকে স্মরণীয় করে তুলতে এবং দৈনন্দিন কর্মব্যস্ততার অবসাদ দূর করার লক্ষ্যে আকর্ষণীয় অফার দিচ্ছে ;পরিবার সহ বুফ্যে ব্রেকফাস্ট, বুফ্যে ডিনার মাত্র ১২১২১ টাকায় এবং কাপলদের জন্য রুম সাথে বুফ্যে ব্রেকফাস্ট প্যাকেজে থাকছে আকর্ষণীয় অফার মাত্র ৮৭৮৭ টাকায়! সাথে অন্যান্য আনুষাঙ্গিক সার্ভিস গুলোতে ডিসকাউন্ট তো থাকছেই!

এই আনন্দঘন মুহূর্তকে পরিপূর্ণ রূপ দিতে শহরের সব থেকে আকর্ষণীয় এবং স্টাইলিশ রুফটপ গার্ডেন –এ অবস্থিত সুইমিং পুলে ঝকঝকে নীল আকাশের নীচে মুক্ত রাজহাঁসের মতো সাঁতার কাটতে পারেন এবং বন্ধু অথবা পরিবার নিয়ে সময় কাটানোর জন্য এটি একটি মানসম্পন্ন জায়গা!  এছাড়াও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা রিজেন্সি দিচ্ছে ঈদে নিজেকে রিফ্রেশড – রিলাক্স রাখতে প্রতিটি স্পা সার্ভিসে ২০% ডিসকাউন্ট সহ আরও অনেক আকর্ষণীয় অফার! এবং প্রিমিয়ার ক্লাব মেম্বাররা বিভিন্ন আউটলেটে পাচ্ছেন অফারের ক্ষেত্রে অগ্রাধিকার ! আরো বিস্তারিত জানতে যোগাযোগ করা যেতে পারে ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করতে  পারেন  https://www.facebook.com/dhakaregencyhotel ।

ক্যানভাস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top