skip to Main Content

ক্যানভাস ডেস্ক


কাঁঠাল জাতীয় ফল হলেও জনপ্রিয়তায় দিক দিয়ে ফলের জগতে আম সবার ওপরে। আম খায় না এমন মানুষ দেখা পাওয়া ভার । দেশের অন্যান্য ফলের সঙ্গে আমের তুলনা হয় না। মৌসুম শুরু হতে না হতেই পাকা আমে সয়লাব দেশের সর্বত্র !


এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আর এই মৌসুমকে উৎযাপন করতেই ঢাকা রিজেন্সির আয়োজন “ মিট দা মাঙ্গুন্স”- আমের উৎসব !! যেখানে থাকবে আম দিয়ে তৈরি হরেক রকমের মজার মজার সব মুখরোচক খাবার , সাথে ঢাকা রিজেন্সির স্পেশাল ব্যুফে ডিনার তো থাকছেই! এই পুরো আয়োজনটি ঢাকা রিজেন্সির অন্যতম জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে শুরু হবে জুনের ০১ তারিখে, চলবে ১০ জুন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত! সাথে জিপি স্টার, সিলেক্টেড ব্যাংক কার্ড হোল্ডার , ঢাকা রিজেন্সির ফ্যান গ্রুপ মেম্বার এবং লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা উপভোগ করতে পারবেন বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার ! এই আমের উৎসব কিন্তু শুধুমাত্র গ্র্যান্ডিওস রেস্টুরেন্টেই সীমাবদ্ধ নয় … অতিথিরা ঢাকা রিজেন্সির সিগনেচার আউটলেট ;যেমন বাবল ফ্লেভর, কম্ফি লাউঞ্জ এবং শহরের সবথেকে আকর্ষিণীয় রুফটপ রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন-এও এই আমের উৎসবের আমেজ উপভোগ করতে পারবেন অর্থাৎ আম উৎসবের যত সার্ভিস আছে তা সব আউটলেটে এভেইলেবেল !!


ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে এবং অন্যান্য আউটলেটে ম্যাঙ্গো ফেস্টিভ্যাল হোটেল অতিথি এবং সাধারণ জনগণ উভয়ের জন্যই উন্মুক্ত। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করুণ ঃ https://fb.me/e/Xq7gy6di

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top