skip to Main Content

ক্যানভাস ডেস্ক

আগামীকাল থেকে শুরু হচ্ছে সিয়াম সাধনার পবিত্র রমজান মাস। বদলে যাবে প্রতিদিনের নিয়মও। রোজায় প্রায় সব জায়গায়ই ইফতার নিয়ে থাকে নানা ধরনের আয়োজন। ইফতার মানেই শরবত, তেলে ভাজা নানা পদ, ফল, জিলাপি আরও কতকিছু। প্রতিদিন ঘরের তৈরি খাবার খেতে অনেকেরই হয়তো ভালো লাগে না।


এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, অতিথিদের জন্য রমজানে নতুন করে সাজছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ! আর রমজানে ঢাকা রিজেন্সি-তে আয়োজনও থাকে একটু ভিন্ন রকম ঐতিহ্যবাহী এবং মজাদার ইফতার নিয়ে। ভোজনবিলাসীদের জন্য থাকছে দেশি এবং বিদেশি বিভিন্ন স্বাদের ইফতারসামগ্রী। রয়েছে খ্যাতিসম্পন্ন শেফের তত্ত্বাবধানে তৈরি দেশীয় ঐতিহ্যবাহী ইফতার, আরবীয় সুস্বাদু মিষ্টান্ন এবং পশ্চিমা খাবারের রসদ। এরাবিয়ান এবং দেশীয় মজার মজার সব ইফতার হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, এর সঙ্গে বাঙালি ছোলা, পেঁয়াজু, বেগুনি, শাহী হালিম, রেশমি জিলেপিসহ আরও অনেক কিছু ।


সারা দিনের রমজানের ক্লান্তি দূর করতে পরিবারসহ রাজকীয় ইফতারের স্বাদ গ্রহণের জন্য ঢাকা রিজেন্সি-র গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট হতে পারে প্রথম পছন্দ। এই আয়োজনে থাকছে ব্যুফে ইফতারের পাশাপাশি সুস্বাদু ডিনার উপভোগ করার সুযোগ। এ ছাড়া কর্পোরেট ও পারিবারিক ইফতার পার্টির ব্যবস্থা তো আছেই।


এ প্রসঙ্গে জানতে চাইলে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট -এর সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মাহমুদ হাসান বলেন , ” পবিত্র রমজান আত্মাশুদ্ধির মাস। রমজান উপলক্ষে ঢাকা রিজেন্সি ইফতার ও ডিনার –এর জন্য বিশেষ ছাড় দিয়ে থাকে। এবারও দিয়েছে। যা পুরো রমজান মাসজুড়ে চলবে। সঙ্গে শর্তসাপেক্ষে ঢাকা রিজেন্সি-র জনপ্রিয় গ্রান্ডিওস রেস্টুরেন্ট-এ সিলেক্টেড ব্যাংক কার্ডহোল্ডার, ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বার এবং জিপিস্টারদের জন্য একটির মূল্যে দুটি ব্যুফে উপভোগ করার সুযোগ রয়েছে।”

ঢাকা রিজেন্সি-তে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়; আকর্ষণীয় মূল্যে ঢাকা রিজেন্সি-র স্পেশাল রুম প্যাকেজ, সাথে পাচ্ছেন ব্যুফে ব্রেকফাস্ট / সেহেরী এবং ব্যুফে ইফতারের সাথে ডিনার ।


এছাড়াও ঢাকা রিজেন্সি রমজান উপলক্ষে তার বিভিন্ন আউটলেটে দিচ্ছে নানান অফার; স্পা-তে থাকছে ২০% ডিসকাউন্ট, কম্ফি লাউঞ্জে থাকছে ৩০% ডিসকাউন্ট, বার্গার ও পিজ্জাতে থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার সহ আরও অনেক কিছু!
বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে।অথবা ভিজিট করা যেতে পারে –  https://fb.me/e/4bqSa6M1z

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top