skip to Main Content
ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে বড়দিনের আয়োজন

বড়দিন উদযাপনের নানা আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। রঙিন বাতি, সান্তা ক্লস, ক্রিসমাস ট্রি দিয়ে সেজে উঠেছে উৎসবের আমেজে । দিনটিকে সামনে রেখে থাকছে খাবারের নানা আয়োজন। এছাড়া শিশুদের জন্য ক্রিসমাস পার্টি ‘কিডস কার্নিভ্যাল অন দা স্কাইলাইন’ আয়োজনও আছে।

 

ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে চলবে মজাদার খাবারের আয়োজন। ক্রিসমাস ইভ ও বড়দিনে  (২৪ ও ২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬:০০ টা থেকে রাত সাড়ে ১০:০০ টা পর্যন্ত থাকছে রাতের ব্যুফে খাবারের আয়োজন, যার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৪,৪৪৪ টাকা ;সাথে সিলেক্টেড কার্ডে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার তো থাকছেই ।

প্রধান আকর্ষণ থাকবে একটি বিশাল ওভেন-রোস্ট টার্কি, যা হোটেলের গুড়মে শেফ নিজেই লাইভ স্টেশন থেকে অতিথিদের পরিবেশন করবেন। সাথে ব্যুফে মেন্যুতে থাকছে বিভিন্ন দেশের বড়দিনের খাবার।

২৫ ডিসেম্বর রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইনে আয়োজন করা হয়েছে ক্রিসমাস কিডস পার্টি। এই আয়োজন চলবে সকাল ৯:০০ টা থেকে দুপুর ১২:০০  টা পর্যন্ত ।শিশু কিশোরদের জন্য এ আয়োজনে থাকবে চ্যানেল আই সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন শিল্পীদের গান ও মজার মজার সব ম্যাজিক । এখানে আরও থাকবে টয় ট্রেন, বাউন্সি হাউস, বল হাউসসহ বিভিন্ন ধরনের খেলা। বড়দিনের আনন্দ আরও বাড়িয়ে দিতে হাজির হবেন সান্তা ক্লস তার নানান উপহার ও আরও কিছু চমক নিয়ে। ঢাকা রিজেন্সি-র ডিসেম্বর এর এই আনন্দ উদযাপন চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। বিস্তারিত জানতে কল করতে পারেন 01713332661 নম্বরে, অথবা ভিজিট করুন https://fb.me/e/2M08mzACv  এবং  https://fb.me/e/2yyuO3xY4

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top