skip to Main Content
ঢাকা রিজেন্সীতে ভালোবাসা দিবসের আয়োজন

দৈনন্দিন জীবনের নানা ব্যস্ততার মাঝে ভালোবাসা দিবস আসে চৈত্রের খরায় এক পশলা বৃষ্টি হয়ে। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দেশে এবং বিদেশে নানা ধরণের বর্ণিল অনুষ্ঠানের আয়োজন ও পরিকল্পনা থাকে। এক্ষেত্রে ঢাকা রিজেন্সীও পিছিয়ে নেই। ভালোবাসার প্রত্যয়কে চিরঞ্জীব করে রাখতে কপোত-কপোতীদের জন্য ঢাকা রিজেন্সীতে গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬:৩০ থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা।

রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট “গ্রিল অন দা স্কাইলাইন”-এ ঢাকা রিজেন্সি আয়োজন করেছে “ভ্যালেন্টাইন অন দা স্কাইলাইন”। যেখানে থাকছে কাপলদের জন্য লাইভ বার-বি-কিউ বুফ্যে ডিনার, ৭৯৯৯ টাকায়। আরও থাকছে কপোত–কপোতীকে সাদরে গ্রহণ করতে ভালোবাসা দিবসের বিশেষ পানীয় “ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক” ও হার্ট শেপ স্পেশাল কেক, সাথে মোমবাতির হালকা স্নিগ্ধ  হলদে আভায় জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ। বিশেষ দিনটিকে স্মরণীয় করতে থাকছে ছবি তোলার সজ্জিত “ফটোবুথ”, যেখানে অতিথিরা সাথে সাথেই পেয়ে যাবেন ফ্রেমসহ ইনস্ট্যান্ট ফটো। এ ছাড়াও থাকছে সেরা জুটি বাছাই পর্ব, যেখানে রিওয়ার্ড হিসেবে থাকছে আকর্ষণীয় পুরুস্কার।

ঢাকা রিজেন্সীর গ্রান্ডিওস রেস্টুরেন্ট অফার করছে মাত্র ৩৯৯৯ টাকায় বুফে ডিনার, সাথে সিলেক্টিভ কার্ড হোল্ডার, ঢাকা রিজেন্সি ফ্যান গ্রূপ মেম্বার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের জন্য বাই ওয়ান গেট্ ওয়ান তো থাকছে।

বিস্তারিত জানতে কল করা যেতে পারে 01713332504 –নম্বরে । কিংবা ভিজিট করা যেতে পারে: https://fb.me/e/32ZyKS7ev -এই লিঙ্কে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top