skip to Main Content
দেশে হাজির টেকনো স্পার্ক ২০

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি তাদের জনপ্রিয় স্পার্ক সিরিজের নতুন মডেল স্পার্ক ২০ উন্মোচন করেছে। ইতিমধ্যে টেকনো স্পার্ক লাইনআপে যুক্ত হয়েছে আরও দুটি ফোন, যার মডেল স্পার্ক ২০ সি এবং স্পার্ক গো ২০২৪। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, ‌’উইন বিগ, স্পার্ক বিয়ন্ড’ স্লোগানের সঙ্গে সামঞ্জস্য রেখে সর্বশেষ সংযোজন স্পার্ক ২০ ফোনটিতে রয়েছে ৬.৬” এইচডি+ ৯০ হার্জ হোল স্ক্রিন, যা চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স দেবে। পাশাপাশি ফোনটিতে হেলিও জি৮৫ সুপার বুস্ট অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা স্মোথ মাল্টিটাস্কিং এবং চমৎকার গেমিং অভিজ্ঞতা প্রদান করবে।

এ ছাড়া স্পার্ক ২০ ফোনে রয়েছে ১৬জিবি র‌্যাম (৮জিবি+৮জিবি এক্সটেন্ডেড) এবং বিশাল ২৫৬জিবি বিল্ট-ইন স্টোরেজ, যা ব্যবহারকারীদের কম স্টোরেজ নিয়ে দুশ্চিন্তা দূর করার পাশাপাশি সুপার ফাস্ট পারফরম্যান্স নিশ্চিত করবে। ডিভাইসটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ক্লিয়ার মেইন ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাথে এসেছে, যা ভালো ফটোগ্রাফিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। এর শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি এক চার্জে পুরোদিনের ব্যবহার নিশ্চিত করবে।

ইমার্সিভ অডিও অভিজ্ঞতা দিতে স্পার্ক ২০ সিরিজ এসেছে ডিজিটাল থিয়েটার সিস্টেম সাপোর্টেড স্টেরিও ডুয়াল স্পিকারের সঙ্গে, যার ভলিউম আগের থেকে ৪০০ শতাংশ বেশি লাউডার।

স্পার্ক ২০-এর অসাধারণ ফিচারগুলোর পাশাপাশি আই-ক্যাচিং ডিজাইনের কম্বিনেশন টেক ও ফ্যাশনকে একত্রিত করে।

গ্রাহক চাহিদা বিবেচনা করে স্পার্ক ২০-এর ডিসপ্লেতে রয়েছে আকর্ষণীয় পঞ্চ-হোল কাটআউট এবং ডায়নামাইট পোর্ট চার্জিং, ফেস আনলক, ব্যাকগ্রাউন্ড কল অ্যানিমেশনের জন্য। প্রিমিয়াম গ্রিপ এবং সিকিউরড অ্যাক্সেস নিশ্চিত করার জন্য স্পার্ক ২০ স্লিম বডি, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচারস অফার করছে।

টেকনো স্পার্ক ২০ এখন বাংলাদেশের সকল টেকনো আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে ১৬,৯৯৯ টাকায়।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top