skip to Main Content
নতুন ঝলকে ঢাকা রিজেন্সি

ঢাকা রিজেন্সি। রাজধানীর এয়ারপোর্ট রোডের নিকুঞ্জ-২-এ অবস্থিত অভিজাত হোটেল। ব্যতিক্রমী পরিষেবা এবং বিলাসবহুল সুযোগ-সুবিধার সুনামধারী। সম্প্রতি, হোটেলটি নানা ক্ষেত্রে উল্লেখযোগ্য আপগ্রেড করেছে, যা শুধু অভ্যন্তরীণ নতুন লুকই আনেনি, বরং প্রবেশের জায়গাটিকেও নতুনত্বের ছোঁয়া দিয়েছে। হোটেলের প্রবেশদ্বারের পরিবেশ যেকারও দৃষ্টি কেড়ে নেবে। সুউচ্চ সেলিং, ঝকঝকে ঝাড়বাতি, এবং আড়ম্বরপূর্ণ গৃহসজ্জাসামগ্রী স্থানটিকে করেছে ঐশ্বর্যমণ্ডিত।

নতুন লুক লবিতে নতুন প্রাণের সঞ্চার করেছে। যার পরতে পরতে আছে অ্যালিগ্যান্সের ছোঁয়া। সেইসঙ্গে, নকশাগুলো সমসাময়িক আদলে গড়া। স্থাপত্যে রঙের স্কিমটি আধুনিক ও পরিশীলিত। সাদা, ধুসর ও সোনালি আভা আতিথিদের উষ্ণ স্বাগত জানানোর পরিবেশ সৃষ্টি করেছে।

লবির মধ্যভাগের অনিন্দ্যসুন্দর ঝাড়বাতি স্থানটিকে করেছে গ্ল্যামারাস। বসার জায়গা আরামদায়ক। এখানে অতিথিরা চাইলে একে অপরের সঙ্গে শিথিল পরিবেশে বসে একটি বিরস বদনের দিনকে নিমিষেই ভালো করে নিতে পারেন।

ঢাকা রিজেন্সির নতুন লুক ও নতুন প্রবেশপথ যেন অতিথিদের অভিজ্ঞতায় ইতিবাচক প্রভাব ফেলে, তা নিশ্চিত করতে হোটেলের ম্যানেজমেন্ট টিম একটি সমন্বিত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আন্যান্য হোটেলের তুলনায় এখানের চেক-ইন প্রক্রিয়া সহজ। কর্মীদের ব্যতিক্রমী পরিষেবা প্রদানের জন্য প্রশিক্ষিত করা হয়েছে, যা অতিথিদের ভিন্নভাবে স্বাগত জানায়।

ঢাকা রিজেন্সি বিশ্বমানের সকল সুযোগ-সুবিধার জন্য পরিচিত। আকর্ষণের কেন্দ্রবিন্দুতে আছে গ্র্যান্ডিওজ রেস্তোরাঁ , যা ভোজনরসিকদের মাত্র ৪৪৪৪ টাকায় আসধারণ সব খাবারের অভিজ্ঞতা দিতে প্রস্তুত। রেস্তোরাঁটির রয়েছে গর্ব করার মতো জমকালো পরিবেশ, যা অন্তরঙ্গ ডিনার, পারিবারিক সমাবেশ কিংবা বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত। যে মুহূর্তে আপনি ভেতরে প্রবেশ করবেন, রেস্তোরাঁর সূক্ষ্ম সাজসজ্জা, অনবদ্য পরিষেবা এবং লোভনীয় খাবার মেনু আপনাকে বিমোহিত করবে।

গ্র্যান্ডিওসের মেনু সারা বিশ্বের বিভিন্ন খাবারের একটি সমাহার। এশিয়ান সুস্বাদু খাবার থেকে শুরু করে ইউরোপীয় ক্লাসিক রেস্তোরাঁটি প্রতিটি খাবারে কিছু না কিছু অফার করে। এখানে একেকটি খাবার নতুন নতুন উপাদান দিয়ে তৈরি করা হয় এবং এর উপস্থাপনা বেশ আকর্ষণীয়। মেনুতে সর্বাধিক জনপ্রিয় এবং অবশ্যই ট্রাই করার মতো আইটেমের মধ্যে রয়েছে স্টেক, সুশি, গুলাব জামুন এবং চকোলেট মুস।

গ্র্যান্ডিওসের সেবা সত্যিই ব্যতিক্রমী। এখানে কর্মীরা অতিথিদের প্রতি মনোযোগী, আচরণে বন্ধুত্বপূর্ণ এবং সংশ্লিষ্ট বিষয়ে দক্ষ। মূলত এসব কিছুই এখানে ডিনার করতে আসা অতিথিদের স্বস্তি ও স্বাচ্ছন্দ দেয়। ওয়েটিং স্টাফরা সব সময় অফার বিষয়ক সাজেশন কিংবা যেকোনো প্রশ্নের উত্তর দিতে সদাপ্রস্তুত থাকেন। প্রত্যেক অতিথিকে অবিস্মরণীয় খাবারের অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য তারা যেকোনো সহযোগিতা করে থাকেন।

সামগ্রিকভাবে ঢাকা রিজেন্সির জমকালো রেস্তোরাঁটি একটি সত্যিকারের জেম। পরিবেশ, মেনু থেকে পরিষেবা, এই রেস্তোরাঁর সবকিছুই উন্নত। আপনি বিশেষ অনুষ্ঠান উদযাপনে মজাদার সব খাবারের সন্ধান করলে গ্র্যান্ডিওজ হতে পারে নিখুঁত গন্তব্য।

ঢাকা রিজেন্সির ডিআর ফিটনেস/হেলথ ক্লাব শুধু একটি জিম নয়, তারচেয়েও বেশি কিছু। এই বিলাসবহুল জিম আপনাকে কাঙ্ক্ষিত ফিটনেস অর্জনে সহায়তা করবে। এখানে রয়েছে অত্যাধুনিক সরঞ্জাম, বিশেষজ্ঞ প্রশিক্ষক এবং বিভিন্ন সুযোগ সুবিধা।স্ট্রেন্থ ট্রেইনিং ও প্রশিক্ষণ থেকে শুরু করে কার্ডিও ওয়ার্কআউট পর্যন্ত, ডিআর ফিটনেস/হেলথ ক্লাব যথাযথ শেপ পেতে এবং সুস্থ থাকার জন্য এ দারুণ উপযুক্ত জায়গা।

ডিআর ফিটনেস/হেলথ ক্লাব অত্যাধুনিক এক্সারসাইজ মেশিন এবং সরঞ্জাম দিয়ে সজ্জিত, যারা ব্যবহারকারীদের সীমাবদ্ধতা পাশ কাটিয়ে ফিট হতে সাহায্য করে।ট্রেডমিল থেকে ওয়েট মেশিন, সব ধরনের ইন্সট্রুমেন্ট জিমে এক্সট্রিম ওয়ার্কআউটের জন্য সহায়ক। জিমটির স্পেস প্রশস্ত এবং ভেন্টিলেশনের ব্যবস্থা থাকায় বায়ুচলাচল নির্বিঘ্নে ঘটে। তাই এই জিম একটি আরামদায়ক ও নিরাপদ ওয়ার্কআউটের পরিবেশ হাজির করে।

ডিআর ফিটনেস/হেলথ ক্লাব শুধু ওয়ার্কআউট করার জন্যই নয়। জিমে একটি স্টিম রুম, সনা এবং জ্যাকুজি রয়েছে, যেখানে সদস্যরা কঠোর শারীরিক কসরতের পরে নিজেদের প্রশান্ত করতে পারেন। এর বিলাসবহুল স্থাপনা, অত্যাধুনিক যন্ত্রপাতি এবং বিশেষজ্ঞ প্রশিক্ষক আপনার ফিটনেস যাত্রা শুরু থেকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার চমৎকার অভিজ্ঞতা দেবে।

এই হোটেলের অনন্য অফার অতিথিদের একইসঙ্গে দেশ ও বিশ্বের সেরা সব ফার উপভোগ করার সুযোগ করে দেয়। গ্রিল অন দ্য স্কাইলাইন রেস্তোরাঁর স্বাদের সঙ্গে প্রশান্তিদায়ক পুলসাইড সেটিং একটি অতুলনীয় খাবারের অভিজ্ঞতা দেয়। উঁচু তলায় অবস্থিত এই রেস্তোরাঁ ঢাকা শহরের মনোরম দৃশ্য প্রদান করে। সমসাময়িক সজ্জায় সজ্জিত ডিনারের জন্য তৈরি করে সুন্দর পরিবেশ।

ঢাকা রিজেন্সির সুইমিং পুল কোলাহলপূর্ণ শহরে এক নির্জন স্বর্গীয় স্থান! সবুজ ও আরামদায়ক লাউঞ্জার বেষ্টিত পুল এলাকাটি শহুরে বিশৃঙ্খল পরিবেশ থেকে পালিয়ে নির্মল পরিবেশে কিছুটা সময় অতিবাহিত করার সুযোগ করে দেয়।

আপনি যদি বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার উপযুক্ত স্পেস খুঁজে থাকেন, তবে বাবল ফ্লেভার লাউঞ্জ রয়েছে আপনারই অপেক্ষায়! লাউঞ্জটি বিস্তৃত মেনু এবং এর আরামদায়ক পরিবেশের জন্য সুপরিচিত।

ক্লাসিক আমেরিকান বার্গার, মশলাদার থাই কারি, কিংবা হৃদয়গ্রাহী ইতালীয় পাস্তা ডিশ, দুধের চা, ফ্রুটি স্লুশি বা ক্রিমি স্মুদির জন্য যদি ক্রেভিং থাকলে আপনার আকাঙ্ক্ষা পূরণ করার জন্য সব কিছু খুঁজে পাবেন এখানে। মানসম্পন্ন উপাদান, বিস্তৃত মেনু, সুস্বাদু পানীয় উপভোগ করার জন্য এ এক নিখুঁত জায়গা। বন্ধুদের সঙ্গে মিট কিংবা কাজ করার জন্যও।

আরামদায়ক পরিবেশ, সুস্বাদু খাবার ও পানীয় এবং ব্যতিক্রমী পরিষেবার জন্য কমফি লাউঞ্জের রয়েছে বিশেষ সুনাম। আপনি স্থানীয় বা বিদেশি পর্যটক যাই হোন না কেন, এই লাউঞ্জে পছন্দ করার মতো অনেক কিছু খুঁজে পাবেন।

ঢাকা রিজেন্সির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর অ্যান্ড কমিউনিকেশন) দেওয়ান ফারহানা মাসুক ইরা জানালেন, ৯৮০ থেকে ৫৭২১ বর্গফুট আয়তনের মধ্যে ঢাকা রিজেন্সি মোট ৯৫০ জন অতিথির বসার সক্ষমতাসহ পাঁচটি বিলাসবহুল এবং আরামদায়ক স্থান অফার করে। ব্যবসায়িক মিটিং, ব্যক্তিগতকৃত ইভেন্ট, প্রেস কনফারেন্স, সেমিনার, টিম বিল্ডিং, মোটিভেশনাল প্রোগ্রাম ও ওয়ার্কশপের জন্য আদর্শ ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। আপনার ইভেন্টের জন্য প্রয়োজনীয় সমস্ত সুযোগ-সুবিধা এবং ব্যবস্থা রয়েছে এখানে।

ছবি: ঢাকা রিজেন্সির সৌজন্যে

সামগ্রিকভাবে ঢাকা রিজেন্সির নতুন লুক ও নতুন প্রবেশপথ হোটেলটির মর্যাদাকে নতুন শিখরে নিয়ে গিয়েছে। পরিষেবা ও আতিথেয়তার প্রশ্নে কখনোই আপস করে না টিম রিজেন্সি। বর্তমানে অতিথিরা আরও বিলাসবহুল এবং আধুনিক অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

আপনি যদি ঢাকায় সত্যিই থাকার জন্য ব্যতিক্রমী কোনো জায়গা খুঁজে থাকেন, ঢাকা রিজেন্সিই হতে পারে সেই জায়গা।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top