skip to Main Content
পবিত্র রমজানে রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের আয়োজন

রমজান হল প্রশান্তি এবং প্রতিফলনের একটি মাস , একতা অনুভব করার এবং প্রিয়জনের সাথে সংযোগের সময়। রেনেসাঁ প্রিয়জনদের সাথে আনুষ্ঠানিকভাবে ইফতার  ও সাহরির জন্য অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে। এর রাজকীয় ইফতার এবং সাহরি বুফে সহ, অতিথিরা প্রচুর পরিমাণে  রমজানের স্বাদ উপভোগ করবেন, বিশেষভাবে জে ডাব্লিউ  ম্যারিয়ট কলকাতা এবং হায়দ্রাবাদ ম্যারিয়ট হোটেল ও কনভেনশন সেন্টারের ২  জন সেলিব্রিটি গেস্ট শেফ দ্বারা তৈরি করা হয়েছে, যা ভারতের প্রাণকেন্দ্র হিসাবে পরিচিত উত্তর প্রদেশের বাসিন্দা।

জে ডব্লিউ ম্যারিয়ট কলকাতার শেফ ইন্দ্রজিৎ ‘মিঠাই’ এবং ‘জালেবি’তে বিশেষ পারদর্শী। শেফ নাদিম হায়দ্রাবাদের সংস্কৃতি এবং রান্নাকে সবচেয়ে সুন্দর শৈলীতে উপস্থাপন করেছেন হালিম, গোশত, শিখামপুর কাবাব, গালুটি কাবাব এবং আরও অনেক কিছু। আর এই সব বিশেষত্ব এই রমজানে পাওয়া যাচ্ছে শুধুমাত্র রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে।

তাজা এবং স্বাস্থ্যকর ইফতার এর জন্যে রয়েছে বাহার মাল্টিকুইজিন রেস্তোরাঁর বুফেতে একটি স্বাস্থ্যকর কাউন্টার। এখানে পাওয়া যাবে দই-চিরা, দইয়ের সাথে ফলের মিশ্রণ, তাহিনির সাথে শেফের সালাদ, দই সস। এছাড়াও থাকবে পোচড চিল্ড সীফুড সিলেকশন, সুশি কাউন্টার এবং ক্লাসিক ইফতার কাউন্টার। হট পট স্যুপ কেটল থেকে পাবেন স্পেশাল মাটন ও চিকেন হালিম।

গ্রিলড কর্নার ডিসপ্লের কিছু আইটেম হল তেরিয়াকি বিফ, গ্রিলড চিকেন, চিকেন শিশ তাউক, ডোরি ফিশ ফিলেট উইথ লাইম এবং সিলানট্রো (বা মাছের কাবাব), রসুন এবং মরিচ দিয়ে ভাজা চিংড়ি, ল্যাম্ব কোফতা এবং তন্দুরি পমফ্রেট এবং তন্দুরি চিকেন মালাই টিক্কা। লাইভ কুকিং কাউন্টারে মশলা সহ দই বড়া থাকবে এবং আরও  থাকবে লেবানিজ আস্ত রোস্ট মুরগি।

ক্রিম আরাবিয়া, হালাওয়াত বিল জেবেন, আইশ আলসারায়া, কাতায়েফ (আখরোট), বাকলাভা, মোহালাবিয়া, গাজর হালুয়া, শাই ফিরনি, আইশ এল-সারায়া, রেশমি জেলবি, কুনাফা চিজ, আইসক্রিম এবং এর মতো মিষ্টি থাকবে শেষ পাতে। আরও আছে ফলের বাজার।

রেনেসাঁ ঢাকার 24/7 ক্যাফে, অতিথিরা শুধুমাত্র ৩১৯৯ টাকায় স্পেশাল প্ল্যাটার উপভোগ করতে পারবেন। বাহার মাল্টিকুইজিন রেস্তোরাঁয় বুফে ইফতার ও রাতের খাবারের মূল্য জনপ্রতি ৮৯৯৯ টাকা এবং বুফে সেহরির  মূল্য জনপ্রতি ৬৪৯৯ টাকা। নির্দিষ্ট  ব্যাঙ্ক কার্ডের জন্য ১টি কিনলে ১টি ফ্রি  এবং ১টি কিনলে ২ টি ফ্রি অফারটিও থাকছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top