skip to Main Content
ফোর পয়েন্ট বাই শেরাটন ঢাকাতে চলছে ষ্ট্রীট ফুড মার্কেট

গুলশানের পাঁচ তারকা হোটেল ফোর পয়েন্ট বাই শেরাটনের দ্য ইটরি রেস্তোরাঁয় শুরু হয়েছে ষ্ট্রীট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। যেখানে গ্রাহকদের পছন্দ মতো খাবার সরাসরি তার সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফরা। মার্কিন, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবারের নানা পদ নিয়ে এই আয়োজন শুরু হয়েছে ৬ সেপ্টেম্বর। চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এখানে নানা দেশের খাবার পাওয়া যাবে।
ষ্ট্রীট ফুড বলতে আমাদের চোখে ভেসে ওঠে রাস্তার পাশের ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানে তৈরি নানা পদের মসলাদার খাবার। বিভিন্ন দেশের নানা ষ্ট্রীট ফুডের স্বাদ একসঙ্গে নেওয়ার ব্যবস্থা করেছে রাজধানীর ফোর পয়েন্ট রেস্তোরাঁ। গুলশন ২ নম্বর গোলচত্বরে ফোর পয়েন্টস হোটেলের ২৪ তলায় দ্য ইটরি রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে এ ফেস্টিভ্যালটি।
এই ষ্ট্রীট ফুডগুলো পাওয়া যাবে মূলত রাতের খাবারের মেন্যুতে। সময় সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হয়ে রাত সাড়ে ১০টা। মেক্সিকো, ইতালি, যুক্তরাষ্ট্র, ভারত, চীন, জাপান ও থাইল্যান্ডের ষ্ট্রীট ফুড মিলিয়ে ৮০টিরও বেশি পদের খাবারের ব্যবস্থা রেখেছে কর্তৃপক্ষ।
ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষ ভাবে তৈরি করবেন শেফ কাইকি। যিনি সুদূর ব্রাজিল থেকে আগত। বিশ্বখ্যাত সব হোটেলে যেমন ব্রাজিল হসপিটালিটি গ্রুপ, বাব আল কাসার, হোটেল আবু ধাবি, বিইউ ট্রিনিটিতে নিজের দক্ষতা প্রমাণের পর এবার তিনি ফোর পয়েন্টস বাই শেরাটন ঢাকার কিচেনে বিশ্বের বিভিন্ন দেশের খাবারের স্বাদ পরিবেশন করবেন।
আগতদের কেউ পিৎজা বা পাস্তা খেতে চাইলে রেস্তোরাঁর লাইভ পাস্তা অর্থাৎ তাৎক্ষণিক তৈরি করে দেওয়া হচ্ছে। এখানে বুরিটোস ট্যাকোস বার, রিসোটা, সিচুয়ান ল্যাম্ব, গ্রিন স্ন্যাপার, স্যামন, চিকেন তেরিয়াকি, চিকেন গিওজাসহ নানা খাবারের ব্যবস্থা আছে। সাথে আরও থাকছে মজাদার ডেজার্ট ষ্টেশন।
এ সব কিছু পাওয়া যাবে ৩৯২২ টাকায়। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফারটি থাকছে নির্দিষ্ট কিছু ক্রেডিট কার্ডের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top