skip to Main Content
ফ্যান্টাস্টিক ফ্রাইডে নাইট

আমাদের দেশের বেশির ভাগ মানুষের সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার। সকাল থেকেই এ দিন মন ভালো থাকে। কাল যে ছুটি!

ছুটির আগের রাতের আবেদন কাঙ্ক্ষিত দিনটির চেয়ে বেশি, এমনটা মনে করেন অনেকে। কীভাবে জানলাম? সামাজিক যোগাযোগ মাধ্যমে এ জাতীয় অনুভুতির প্রকাশ দেখে।

আজ ঈদের পরের প্রথম সপ্তাহের শেষ দিন। কাল অফিস নেই। আজকের সন্ধ্যা-রাত তাই এই শহরে আনন্দ উচ্ছ্বাসে ভাসতেই পারে।

অফিস থাকতেই করে নিতে পারেন প্ল্যানিং। প্রিয় বন্ধুর সঙ্গে হতে পারে তা। হতে পারে কলিগ গ্রুপ মিলে শর্ট ট্যুর। কোথায় যাবেন, কতটুকু সময়ের জন্যে বাইরে থাকবেন, কখন শুরু করবেন, কখন শেষ করবেন– এসব ভেবে নিয়ে সাজাতে পারেন বিস্তারিত পরিকল্পনা।

অফিস থেকেই যদি ভ্যাকেশন সেলিব্রেশনে চলে যান, তাহলে যেতে যেতে টাচ-আপ করে নিতে পারেন একবার। আর যদি শহর থেকে দূরে যাওয়ার ইচ্ছা থাকে, তাহলে হালকা করে চুল বেঁধে, কাজল আর লিপ জেলেই বেরিয়ে পরুন। কারও বাসায় দাওয়াত থাকলে বেসিকেই পাবেন স্বস্তি। বিয়ের দাওয়াত থাকলে সময় নিয়ে তৈরি হয়ে নিন। বাসা অথবা পার্লার এ ক্ষেত্রে আপনার জন্যে পারফেক্ট।

নানান ফুল ফুটছে এখন। ট্র্যাফিক সিগন্যালে ফুলের মালা পেয়ে যাবেন। হাতে জড়িয়ে নিতে পারেন, অথবা উপহার হিসেবে দিতে পারেন প্রিয়জনকে।

ছবি: সংগ্রহ

মেয়েদের জন্যে পরামর্শ দেওয়া শেষ। এবারে ছেলেদের জন্যে। ফেসওয়াশে মুখ ধুয়ে নিয়ে জেল ময়েশ্চারাইজার বুলিয়ে নিতে ভুলবেন না। চুলে পরিপাট্য রাখতে পারেন। এখানে জেল অথবা হেয়ার ক্রিমে পাবেন স্বস্তি। প্রিয় সুগন্ধির ছোঁয়া আপনাকে আন্দোলিত করতে পারে। সারা দিনের ক্লান্তিকে সরিয়ে রাখতে সাহায্য করবে।

প্রয়োজনীয় সব কিছু অফিস থেকে বের হবার আগে গুছিয়ে নিন। ফোনে চার্জ দিয়ে নিন। রোজকার রুটিনের ওষুধ সঙ্গে রাখুন। ফুর্তিতে কাটুক সপ্তাহান্ত, তবে নিরাপদে!

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top