skip to Main Content
ফ্ল্যাগশিপ ১৩৮: উইন্টার ওয়েডিং এক্সিবিশন

শীত মানেই বিয়ের মৌসুম, আর বিয়ে মানেই বাহারি সাজসজ্জা। শুধু বর কনেই নয়, আত্মীয়স্বজনসহ অভ্যাগতরা তো বটেই, পুরো বাড়িই সেজে ওঠে বৈচিত্র্যময় সাজে।

এ সাজের রয়েছে নানান রকমফের। তাই এবার এই বিশেষ আয়োজনকে ঘিরে ১৫ ও ১৬ ডিসেম্বর, ঢাকার বনানী কামাল আতাতুর্কে অবস্থিত ফ্ল্যাগশিপ ১৩৮-এ হয়ে গেল উইন্টার ওয়েডিং এক্সিবিশন ২০২৩।

এই আয়োজনের বিশেষ আকর্ষণ ছিল বিয়ের বাহারি পোশাক। লাল সুতোয় বোনা জামদানি শাড়ি, ব্রাইডাল ওড়না থেকে শুরু করে জারদৌসি কাজের লেহেঙ্গা মন কেড়েছে আমন্ত্রিতদের। সঙ্গে ছিল ব্রাইডাল ক্লাচ ও জুতা। ছেলেদের জন্য আনকোরা নকশার কারচুপি করা পাঞ্জাবি ও কোটি।

এই বিশেষ আয়োজন নজর কেড়েছিল সবার। যেহেতু বিয়ে বাড়িতে মেহমানদারি কোনো কমতি করা হয় না; তাই মোনার্ক স্টুডিওর হোমডেকর ও টেবিলওয়্যারের দারুণ চাহিদা ছিল ক্রেতাদের কাছে।

দুই দিনের এই লাক্সারি প্রদর্শনীতে উপস্থিত ছিলেন রাজধানীর স্বনামধন্য ব্যক্তিত্ব থেকে শুরু করে শোবিজ তারকারাও। ফ্ল্যাগশিপ ১৩৮-এর কর্ণধার ইমতিয়াজ আলম চৌধুরী বলেন, ‘ক্রেতাদের বিয়ের মতো জাঁকজমক আয়োজনে বিলাসী অনুভূতি দিতে ফ্ল্যাগশিপ ১৩৮ ইতোমধ্যে আস্থা অর্জন করেছে।আগামী দিনে আরও নানান রকমের আয়োজন নিয়ে আসব আমরা।’

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top