skip to Main Content
বসন্ত আয়োজনে রঙ বাংলাদেশ

চলছে শীত। দিন কয়েক পরই ঋতুর পালাবদলে আসবে বসন্ত। রঙিন ফুল আর পাখির কলতানের মৌসুম। এ ঘিরে ইতিমধ্যেই নতুন কালেকশন হাজির করেছে দেশি ব্র্যান্ড রঙ বাংলাদেশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই কালেকশনে পোশাক ও অন্যান্য সামগ্রীতে রাখা হয়েছে ফাগুনের ছোঁয়া।

রঙ বাংলাদেশ-এর সকল উৎসবে বিষয়ভিত্তিক আয়োজন থাকে। এবার বসন্ত আয়োজনের পোশাক ডিজাইনে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে ফোর এলিমেন্টসের একটি– আর্থ বা মাটি । আগুন, পানি, মাটি, বাতাস। গ্রিক মিথোলজি মতে এই চার উপাদানে গঠিত হয়েছে বিশ্বব্রহ্মাণ্ড। প্রতিটি উপাদানের রয়েছে আলাদা প্রতীক ও সত্তা। প্রকৃতির চোখে এসবের রংও রয়েছে আলাদা । মাটির নানান রূপ-বৈচিত্র্যের চমৎকার বিন্যাস ঘটানো হয়েছে রং-নকশায় রঙ বাংলাদেশ-এর বসন্ত আয়োজনের সকল পণ্যে। তাই প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও নান্দনিক।

হাফসিল্ক, রেগুলার কটন, উইভিং কটন, মিক্সড কটন, স্লাব কটন, ভয়েল, লিলেন ও ধূপিয়ান কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানান ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রঙ বাংলাদেশ-এর সাবব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র-এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ। রয়েছে শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক, স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পায়জামা, মগসহ অন্যান্য সামগ্রী। বাচ্চাদের জন্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস, স্কার্ট। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বসন্ত উৎসব।

বসন্ত উৎসবকে ঘিরে যেকোনো অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই মিলে একইরকম পোশাক পরতে পাইকারি দামেও পাওয়া যাবে রঙ বাংলাদেশ-এর এই কালেকশনের পোশাক । করপোরেট প্রোগ্রাম বা যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠান– সব ধরনের আয়োজনেই এই বসন্ত উৎসবের পোশাক ক্রেতাকে আকৃষ্ট করবে বলে আশাবাদ ব্র্যান্ডসংশ্লিষ্টদের।

ছবি: রঙ বাংলাদেশ-এর সৌজন্যে

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বসন্ত উৎসবের আয়োজন। এ ছাড়া অনলাইন প্ল্যাটফর্মে বসন্ত উৎসবের পণ্য ক্রয়ে ভিজিট করুন: www.rang-bd.com অথবা ফেসবুক পেজ: www.facebook.com/rangbangladesh-এ। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করার হোয়াটস অ্যাপ নম্বর ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং হটলাইন ০১৭৯৯৯৯৮৮৭৭।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top