skip to Main Content
বাংলাদেশ সি-সুটস অ্যাওয়ার্ডস

বাংলাদেশের ব্যবসায়িক ক্ষেত্রের ২৮ জন শীর্ষস্থানীয় কর্মকর্তাকে পুরস্কৃত করার মাধ্যমে গত শনিবার (১১ নভেম্বর ২০২৩) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ সি-সুটস অ্যাওয়ার্ডসের দ্বিতীয় অধিবেশন। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রযোজনায়, সামিট কমিউনিকেশনস লিমিটেডের সঞ্চালনায়, বিএসআরএম এবং দ্য ডেইলি স্টারের সহযোগিতায় এবং এসপায়ার টু ইনোভেট (এটুআই), স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এবং ন্যামকন কনসালটান্সি লিমিটেডের সমন্বয়ে অনুষ্ঠিত এই আয়োজনটি বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের একটি বাৎসরিক উদ্যোগ, যেখানে দেশের শীর্ষ ব্যবসায়িক কর্মকর্তাদের নিজ নিজ ভূমিকায় অসাধারণ সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

এ বছরের জমকালো গালা আয়োজনটিতে প্রায় ৩৫০ জন ব্যবসায়িক ব্যক্তিত্ব অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সি-সুটস অ্যাওয়ার্ডসের জন্য ২২টি ক্যাটাগরিতে ৩৫টি প্রতিষ্ঠান থেকে শতাধিক মনোনয়ন জমা পড়ে। সি সুটস ব্যবস্থাপনার পদগুলোর সুষ্ঠু সমন্বয়ের লক্ষ্যে এই ক্যাটাগরিগুলো গঠন করা হয়। দেশের শীর্ষ ক্যাটাগরি বিশেষজ্ঞদের নিয়ে গঠিত একটি জুরি সেশনের যথাযথ পর্যালোচনার মাধ্যমে বিজয়ীদের বাছাই করে নেয়। এ ছাড়াও, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে আরও ৩টি ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।

এর পাশাপাশি, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের দ্বি মাসিক ম্যাগাজিন ‘সিইও রিভিউ’র দ্বিতীয় সংখ্যাটি প্রকাশ করা হয় এই আয়োজনে।

গালা আয়োজনে স্বাগত বক্তৃতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক শরীফুল ইসলাম বলেন, ‘এই সম্মাননা বাংলাদেশের ব্যবসায়িক ক্ষেত্রের শীর্ষ নেতৃত্বের বিকাশের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করে। দুটি লক্ষ্য নিয়ে আমরা এই উদ্যোগ শুরু করেছি। প্রথমত, দেশের শীর্ষ কর্মকর্তাদের অসাধারণ অর্জনকে উদযাপন করা এবং দ্বিতীয়ত তাদের সাফল্যের গল্পকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরা।’

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের (ইউবিএল) ম্যানেজমেন্ট কমিটির দুজন শীর্ষ কর্মকর্তাকে বাংলাদেশ সি-সুটস অ্যাওয়ার্ডস ২০২৩ প্রদান করা হয়। ‘চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার/সিএ ডিরেক্টর অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ইউবিএল-এর করপোরেট অ্যাফেয়ার্স, পার্টনারশিপস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর শামীমা আক্তার এবং ‘চিফ সাপ্লাই চেইন অফিসার/ সাপ্লাই চেইন ডিরেক্টর অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে ইউবিএল-এর সাপ্লাই চেইন ডিরেক্টর মো. রুহুল কুদ্দুস খান।

বলে রাখা ভালো, দ্বিতীয় বাংলাদেশ সি-সুটস অ্যাওয়ার্ডসের পূর্বে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজন করে সপ্তম লিডারশিপ সামিট।

  • ফুয়াদ/ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top