skip to Main Content
বাইশ বছরে বিসিএস কম্পিউটার সিটি

বিসিএস কম্পিউটার সিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, আইডিইবি ভবনে শুরু হয়েছে ৪ দিনব্যাপী বিশেষ আয়োজন। শনিবার ১১ সেপ্টেম্বর ২০২১ সকাল সাড়ে ১১টায় ভার্চুয়ালি এক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তাফা জব্বার, মন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ। যুক্তরাষ্ট্রের ডালাস থেকে যুক্ত ছিলেন মুনীম হোসেন রানা (সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ কম্পিউটার সমিতি), মালয়েশিয়া থেকে যুক্ত ছিলেন আহমেদ হাসান জুয়েল (সাবেক সভাপতি বিসিএস কম্পিউটার সিটি এবং সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ কম্পিউটার সমিতি), আব্দুল্লাহ এইচ কাফি, ব্যবস্থাপনা পরিচালক, জেএএন অ্যাসোসিয়েটস, সবুর খান, সাবেক সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), চেয়ারম্যান, ড্যাফোডিল গ্রুপ, ছাড়াও বিসিএস কম্পিউটার সিটির সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দরা। সকালের ভার্চুয়াল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি।

এছাড়া বিকেলে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহিদ-উল-মুনীর, সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক মোহাম্মদ মাহবুবুর রহমান, সেক্রেটারি, বিসিএস কম্পিউটার সিটি, সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

সকালে ভার্চুয়াল উদ্বোধন এবং বিকেলে সরাসরি কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার পর ক্রেতা এবং উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়। ৪ দিনব্যাপী এই আয়োজন ১১ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ১৪ সেপ্টেম্বর। আয়োজনে অংশগ্রহণ করেছে আসুস, অ্যাভিটা, এমএসআই এবং ট্রান্সসেন্ড। প্রতিষ্ঠানগুলোর চারটি বুথ রয়েছে। প্রযুক্তি এই প্রতিষ্ঠানের মাধ্যমে যে সকল ক্রেতারা পণ্য কিনতে আসবেন তারা বিভিন্ন ধরনের অফার, বিশেষ ছাড় এবং উপহার পাবেন আয়োজন চলাকালীন সময়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top