skip to Main Content
বাজারে স্যামসাং গ্যালাক্সি এম১৪

সম্প্রতি নিজেদের ‘মনস্টার’ সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম১৪ ফাইভজি উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। এর ফলে, ব্যবহারকারীরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে দ্রুতগতির ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫ ন্যানোমিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর এবং ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যালাক্সি এম১৪ ফাইভজি’তে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, সঙ্গে ১.৮ অ্যাপারেচার, যা অল্প আলোতেও ঝকঝকে দুর্দান্ত ছবি তোলার নিশ্চয়তা দেবে। ডিভাইসটিতে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি লেন্স। এর শক্তিশালী ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফলে ভিডিও প্লেব্যাক করা যাবে ২৫ ঘণ্টা, এরপরও সারা দিন সচল থাকবে গ্যালাক্সি এম১৪ ফাইভজি। পাশাপাশি, ২৫ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের মাধ্যমে খুব দ্রুতই ডিভাইসটি চার্জ দেওয়া যাবে।

৫ ন্যানো মিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর নিশ্চিত করবে শক্তিশালী পারফরমেন্স, যার ফলে ফোনটিতে সহজেই মাল্টি টাস্কিং করা যাবে। স্মার্টফোনটিতে রয়েছে ৬/১২৮ জিবি র‍্যাম। এর চমৎকার ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে টেকস্যাভি জেন-জি ও মিলেনিয়াল গেমারদের গেমিং অভিজ্ঞতা করে তুলবে আরও রোমাঞ্চকর। ডিসপ্লের সুরক্ষায় গ্যালাক্সি এম১৪ ফাইভজি ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৫।

নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি সুবিধা নিশ্চিতে স্মার্টফোনটি ১৩ ফাইভজি ব্যান্ড সমর্থন করবে। পাশাপাশি, গোপনীয়তা ও সুরক্ষা নিশ্চিতে স্মার্ট ডিভাইসটিতে রয়েছে সিকিউর ফোল্ডার। গ্যালাক্সি এম১৪ ফাইভজি ব্যবহার করা হয়েছে ওয়ান ইউআই ৫.১ কোর ভিত্তিক অ্যান্ড্রয়েড ১৩। ডিভাইসটি ডার্ক ও লাইট ব্লু রঙে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৩১,৯৯৯ টাকা। স্মার্টফোনটি ক্রয়ে ক্রেতারা এখন নির্দিষ্ট ব্যাংকের ইএমআই সুবিধা (শুরু ৫,৩৩৩ টাকা থেকে) গ্রহণ করতে পারবেন।

  • ফুয়াদ/ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top