skip to Main Content
‘বিজয় উৎসব’ রঙ বাংলাদেশে

ক্যানভাস ডেস্ক

মহান বিজয় দিবস উপলক্ষ্যে পোশাক নিয়ে বিশেষ আয়োজন করেছে দেশি ব্র্যান্ড ‘রঙ বাংলাদেশ’। ‘বিজয় উৎসব’ শীর্ষক এই আয়োজনে আল্পনা থিম হয়েছে কাপড়ের ক্যানভাসে। তাতে মূল রং হিসেবে লাল, সবুজ, সী গ্রিন, বটল গ্রিন ও মেরুন এবং সহকারী রং হিসেবে কমলা ও প্যারোট গ্রিন বেছে নেওয়া হয়েছে বলে এক সংবাদবিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্র্যান্ডটি।

‘রঙ বাংলাদেশ’ উল্লেখ করে, ‘দেশে এবং দেশের বাইরে পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব-ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষ্যে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বিজয় উৎসব।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, হাফসিল্ক কটন, জর্জেট, ভিসকস, লিলেন, সেমি পিওর কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়া ব্যবহারের মাধ্যমে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, কাটিং সুইং প্রভৃতি।

মেয়েদের রয়েছে শাড়ি, রেডি ব্লাউজ, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস্, শাল। এছাড়া সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসাবে। কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কটি,উত্তরীয়। বড়দের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে বিজয় দিবসের পোশাক। এই সংগ্রহে রয়েছে বেবি শাড়ি, ফ্রক, থ্রিপিস ও সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি শার্ট, টি-শার্ট, কটি।

ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই ক্রেতারা পাবেন এই বিজয় উৎসবের পোশাক। শোরুমের পাশাপাশি পাওয়া যাবে অনলাইনেও। অনলাইন প্ল্যাটফর্মে পণ্য ক্রয়ে ভিজিট করুন: www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ: www.facebook.com/rangbangladesh । ফোন বা হোয়াটস অ্যাপ নম্বর: ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top