skip to Main Content
‘বিশ্বরঙ’-এ অনলাইনে কেনাকাটায় মূল্যছাড় এবং ফ্রী ডেলিভারি

সারাদেশে বিরাজমান করোনাভাইরাস মহামারিতে দেশের বিপণীবিতানগুলো বন্ধ। দেশের অধিকাংশ মানুষ ঘরবন্দি। এর মাঝে চলছে পবিত্র রমজান মাস। এগিয়ে আসছে ঈদুল ফিতর। তাই দেশের ঘরবন্দি মানুষের ঈদ আনন্দের কথা ভেবে ফ্যাশন ব্র্যাণ্ড ‘বিশ্বরঙ’ অনলাইনে কেনাকাটায় জোর দিয়েছে।

অনলাইন কেনাকাটায় প্রতিষ্ঠানটি সকল পণ্যে দিচ্ছে ১০ শতাংশ মূল্যছাড় এবং ফ্রী ডেলিভারি। এ ছাড়াও অনলাইনে সর্বোচ্চ কেনাকাটা করা তিন জনকে দেয়া হবে ১০ হাজার টাকা মূল্যের কুপন। যা দিয়ে তারা বিনামূল্যে সমমানের শপিং করতে পারবেন।

প্রতিবারের মতোই এবারের ঈদেও থাকছে বাহারি নকশার পোশাক। নারী, পুরুষ, বাচ্চাদের রকমারি পোশাকের সমাহার থাকছে এবারও। ঘরে বসে পছন্দের পণ্য ডেলিভারি চার্জ বাদেই কিনতে পারবেন ক্রেতারা। একদিনের মধ্যেই পণ্য পৌঁছে দেওয়া হবে ক্রেতার ঠিকানায়।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা বলেন, ‘সামাজিক দূরত্ব এবং সব ধরনের সুরক্ষা নিশ্চিত করে সকল স্বাস্থ্যবিধি মেনে স্টোর ও অনলাইন প্ল্যাটফর্মে করোনা সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও। পোশাক ডেলিভারির সময় পূর্ণ নিরাপত্তার সাথে সুরক্ষিতভাবে মাস্ক, গ্লাভস ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার করার নিশ্চয়তা থাকবে।

উল্লেখ্য, বিশ্বরঙ’র ওয়েব সাইট লিঙ্ক (www.bishworang.com) ও ফেসবুক পেজ http://bishworamgfanclub -এ গিয়ে ক্রেতারা পছন্দের পোশাক বাছাই করে ক্রয় করতে পারবেন। এ ছাড়া কাস্টমার কেয়ারে (০১৮১৯২৫৭৭৬৮) যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন যে কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top