skip to Main Content
ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন

ঋতুরাজ বসন্তের আগমনীর সঙ্গে সঙ্গে সারা দেশে নানা আয়োজনে পালিত হয় ফাল্গুন উৎসব এবং তার সঙ্গে মিলে একাকার ভালোবাসা দিবসের আয়োজনও। ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টও এ ক্ষেত্রে পিছিয়ে নেই!

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৪ ফেব্রুয়ারি ২০২৪ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি আয়োজন করতে যাচ্ছে ‘ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন’; যেখানে গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় সন্ধ্যা ছয়টা থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা।

বিশেষ দিবসের জাঁকজমক এই আয়োজনে সিগনেচার রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে কাপলদের জন্য থাকবে রোম্যান্টিক ক্যান্ডেল লাইট বুফে ডিনারের ব্যবস্থা, যার মূল্য ৮৯৯৯ টাকা। এ ছাড়াও আকর্ষণ হিসেবে থাকবে কাপলদের স্বাগত জানাতে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেপ স্পেশাল কেক, তারই সঙ্গে মোমবাতির হালকা স্নিগ্ধ হলদে আভায় জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগের সুযোগ।

ভালোবাসার এই দিনকে স্মরণীয় ও আকর্ষণীয় করতে ছবি তোলার সজ্জিত ফটোবুথ ছাড়াও থাকছে ৩৬০ ডিগ্রি ফটোবুথ। এ ছাড়াও সেরা কাপলের জন্য রিওয়ার্ড হিসেবে আকর্ষণীয় পুরস্কার।

অন্যদিকে, ঢাকা রিজেন্সির জনপ্রিয় রেস্টুরেন্ট গ্রান্ডিওস ৫৯৯৯ টাকায় অফার করছে বুফে ডিনার; সঙ্গে সিলেক্টিভ কার্ড হোল্ডার, ঢাকা রিজেন্সি ফ্যান গ্রুপ মেম্বার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সুবিধা।

যারা শহরের ব্যস্ততম জীবন থেকে একটু সময় বের করে নিরিবিলিতে কিছু সুন্দর স্মরণীয় মুহূর্ত একান্তে কাটাতে চান তার প্রিয় মানুষের সঙ্গে, তাদের জন্য ঢাকা রিজেন্সি অফার করছে আকর্ষণীয় দুর্দান্ত রুম প্যাকেজ ১৪০১৪ টাকায়; সঙ্গে ব্যুফে ব্রেকফাস্ট ও ব্যুফে ডিনার।

বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করুন: https://www.facebook.com/dhakaregencyhotel

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সি’র সৌজন্যে; সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top